Advertisement
২১ মে ২০২৪
ranbirkapoor

Ranbir-Alia Wedding: বিকাল ৩টে নাগাদ বসতে চলেছে ‘রণলিয়া’র বিয়ের আসর! বিয়ের মেনুতে কী থাকছে

মেহেন্দি, গায়ে হলুদের পর এ বার সেই প্রতীক্ষিত মুহূর্ত। কী কী খাবার থাকছে রণবীর আলিয়ার বিয়ের ভোজে?

বিয়ের মেনুতে তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জল্পনা।

বিয়ের মেনুতে তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৪:১৭
Share: Save:

বেশ অনেক দিন ধরে বিভিন্ন সূত্র মারফত রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সোনম কপূর ও আনন্দ আহুজার বিয়েতে প্রথম একসঙ্গে সামনে এসেছিলেন রণবীর-আলিয়া। সেই প্রথম গোটা দেশ নিশ্চিত হল তাঁদের সম্পর্ক নিয়ে। ১৪ এপ্রিল, আজ কপূরদের পালি হিলের বাড়ি ‘বাস্তু’তেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। ‘ভিক্যাট’-এর মতো ‘রণলিয়া’ জুটির বিয়ে নিয়েও কৌতূহল তুঙ্গে সকলের। কেমন হবে বর-কনের বিয়ের পোশাক, কী কী থাকছে বিয়ের মেনুতে তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। এ বার প্রকাশ্যে এল এই তারকা জুটির বিয়ের মেনু।

ইতিমধ্যেই শেষ হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান।

ইতিমধ্যেই শেষ হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

এই হাই প্রোফাইল বিয়ের ভোজের তালিকায় থাকছে তন্দুরি চিকেন, পাঁঠার মাংসের বিশেষ কয়েকটি পদ, ডাল মখানি, পনির টিক্কা, কয়েক রকমের মিষ্টি। থাকছে ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’। ইটালীয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি— দেশি-বিদেশি হরেক রকম খাবারের সম্ভারই থাকবে মেনুতে। ভোজনরসিক হিসেবে কপূর পরিবারের সুনাম রয়েছে। শোনা যাচ্ছে, ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে প্রসিদ্ধ রন্ধনশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কপূর। তাঁদের উপরেই থাকবে বিরিয়ানি, কবাব বানানোর দায়িত্ব। ইতিমধ্যেই শেষ হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। সূত্রের খবর, বিকাল ৩ টে থেকে ৩:৩০-এর মধ্যে বিয়ের মণ্ডপে পৌঁছে যাবেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ranbirkapoor Alia Bhatt Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE