Advertisement
০৭ মে ২০২৪
Rooftop cafe in Kolkata

প্রিয়জনের সঙ্গে রুফটপ ক্যাফেতে সময় কাটাতে চান? শহরে কোথায় যাবেন?

সম্প্রতি ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’ নিয়ে এসেছে তাদের নতুন মেনু। এশিয়ার খাবার থেকে শুরু করে কন্টিনেন্টাল— সব ধরনের পদই থাকছে তাদের নয়া মেনুতে।

রুফটপেই জমবে ভূরিভোজ।

রুফটপেই জমবে ভূরিভোজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৮:৫৮
Share: Save:

প্রিয় মানুষটিকে নিয়ে সুন্দর সময় কাটাতে চান? সাক্ষী থাকুক কলকাতা শহরের দিগন্তরেখা, সঙ্গে কফির কাপ কিংবা ফিউশন কোনও পদ। আপনার ঠিকানা হতেই পারে বাইপাসের ধারে ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’। নিজেদের ব্রেকফাস্ট মেনু ও বিভিন্ন ধরনের মকটেলের জন্য তরুণ-তরুণীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে রুফটপটি। সম্প্রতি এই ক্যাফেটি নিয়ে এসেছে তাদের নতুন মেনু। এশিয়ার খাবার থেকে শুরু করে কন্টিনেন্টাল— সব ধরনের পদই থাকছে তাদের নয়া মেনুতে।

কী কী চমক থাকছে সেই মেনুতে? বক চয় অ্যান্ড ব্ল্যাক ফাঙ্গাস ইন চিলি ওয়াইন সস্, কোরিয়ান স্টাইল চিকেন উইঙ্গস, ওয়াটার চেস্টনাট ইন চিলি প্লাম সস্, চিকেন লাট মেই কাই, স্টার ফ্রায়েড স্লাইস্‌ড ল্যাম হুইথ বেল পেপারস, প্রন্‌স ইন চিলি ওয়াইন অ্যান্ড ফ্রেস বেসিল— ক্যাফেতে ঢুঁ মারলে এই সব পদ চেখে দেখতেই পারেন।

এশিয়ার খাবার থেকে শুরু করে কন্টিনেন্টাল— সব ধরনের পদই থাকছে ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’-এর নয়া মেনুতে।

এশিয়ার খাবার থেকে শুরু করে কন্টিনেন্টাল— সব ধরনের পদই থাকছে ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’-এর নয়া মেনুতে। ছবি: শাটারস্টক।

যদি কন্টিনেন্টাল পছন্দ করেন তা হলেও এই ক্যাফেতে গেলে নিরাশ হবেন না। এই ক্যাফেতে পাবেন পিৎজ়া, স্যালাড, স্যান্ডুইচের একাধিক বিকল্প। ক্লাসিক প্রন ককটেল, ক্রিসপি চিকেন পারমিজ়িয়ানা, ফিশ ফ্লোরেনটাইন, প্রন পামকিন বিস্‌ক, সেসিমি ফ্রায়েড আইসক্রিম, স্ট্রবেরি দার্শান হুইথ ভ্যানিলা আইসক্রিম— স্বাদবদল করতে এই সবও চেখে দেখতেই পারেন। মরসুমি শাকসব্জি, ফল ব্যবহার করেই সাজিয়ে তোলা হয়েছে ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’-এর নতুন মেনুটি। কেবল খাবারই নয়, এই ক্যাফেতে মিলবে লাইভ মিউজ়িকের ব্যবস্থাও। দুইজনের জন্য খরচ পড়বে ৬০০ টাকা মতো। তাই বিশেষ দিন উদ্‌যাপনই হোক কিংবা নিছক একটি ‘ডেট নাইট’, ‘ক্যাফে অফবিট আপ দেয়ার’ কে রাখতেই পারেন পছন্দের তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cafe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE