Advertisement
০৬ মে ২০২৪
Asian Restaurants in Kolkata

সপ্তাহান্তে প্রিয়জনের সঙ্গে ডেটে যাবেন? এশীয় খাবার পছন্দ হলে গন্তব্য হতে পারে ‘ইওচা’

প্রিয় জনের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর জন্য ভাল রেস্তরাঁর খোঁজ করছেন? গন্তব্য হতে পারে ‘ইওচা’। এশীয় খাবার পছন্দ হলে কোয়েস্ট মলের এই রেস্তরাঁটি কিন্তু প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর পছন্দের ঠিকানা হতেই পারে।

প্রিয়জন, ডাম্পলিং আর ‘ইওচা’।

প্রিয়জন, ডাম্পলিং আর ‘ইওচা’।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ২০:৪৬
Share: Save:

ছুটির দিনে প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে কমবেশি সকলেই ভালবাসেন। কেউ ময়দানে হাতে হাত রেখে ঘুরতে ভালবাসেন কেউ আবার নিরিবিলিতে সময় কাটাতে পছন্দ করেন। কারও কাছে আবার খাওয়াদাওয়াটাও সমান গুরুত্বপূর্ণ। প্রিয় জনের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর জন্য ভাল রেস্তরাঁর খোঁজ করছেন? গন্তব্য হতে পারে ‘ইওচা’। এশীয় খাবার পছন্দ হলে কোয়েস্ট মলের এই রেস্তরাঁটি কিন্তু প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর পছন্দের ঠিকানা হতেই পারে।

রেস্তরাঁয় ঢুকলেই নজর কাড়বে আশপাশের পরিবেশ। কাচঘেরা দেওয়ালের ওপারে শহর কলকাতার ব্যস্ততার ছবি আর এ পারে শুধুই যেন তুমি আর আমি। সম্প্রতি ‘ইওচা’ নিয়ে এসেছে তাদের সপ্তাহান্তের বিশেষ ‘ব্রাঞ্চ মেনু’। মোমোপ্রেমী হলে এই মেনু কিন্তু আপনার মনে ধরবে। স্টার্টার, মেন কোর্স, ডেসার্ট, মকটেল দিয়ে সাজানো মেনুতে থাকছে রকমারি খাবারের বাহার। বিশেষ ‘ব্রাঞ্চ মেনু’তে আপনি বেছে নিতে পারেন নিজের পছন্দের খাবার। হট অ্যান্ড সাওয়ার চিকেন স্যুপ উইথ ট্রামপেট মাশরুম কিংবা ভেজ সুইট কর্ন স্যুপ বেছে নিতে পারেন পছন্দ অনুযায়ী। মেনুতে থাকছে মোমোর নানা পদ, তবে পর্ক অ্যান্ড প্রন সুই মাইটা চেখে দেখতে ভুলবেন না। ভিন্ন স্বাদের ডাম্পলিং খাওয়ার ইচ্ছে হলে সিটাকে মাশরুম ডাম্পলিংও আপনার খেতে ভাল লাগবে। মেনকোর্সেও থাকবে ফ্রায়েড রাইস, নুডল্স, চিকেনের নানা পদ। এই মেনুতে যে পদটার কথা না বললেই নয়, তা হল চকোলেট হেজ়লনাট মুজ়। মিষ্টিপ্রেমী হলে রাস্পবেরি ডিলাইটও আপনার মন কাড়বে। খাবারের সঙ্গেই অর্ডার করে ফেলতেই পারেন পছন্দসই ককটেল।

সপ্তাহান্তে বিশেষ বন্ধুর সঙ্গে ডেট হোক কিংবা পরিবারের সঙ্গে হইহুল্লোড়— ‘ইওচা’কে রাখতেই পারেন পছন্দের তালিকায়।

সপ্তাহান্তে বিশেষ বন্ধুর সঙ্গে ডেট হোক কিংবা পরিবারের সঙ্গে হইহুল্লোড়— ‘ইওচা’কে রাখতেই পারেন পছন্দের তালিকায়।

সপ্তাহান্তে বিশেষ বন্ধুর সঙ্গে ডেট হোক কিংবা পরিবারের সঙ্গে হইহুল্লোড়— ‘ইওচা’কে রাখতেই পারেন পছন্দের তালিকায়। এই ‘ব্রাঞ্চ মেনু’র জন্য জনপ্রতি খরচ পড়বে ১৯৫০ টাকা। দাম অনুযায়ী খাবারের পদগুলির সংখ্যা আর একটু বেশি হলে মন্দ হত না। মেন কোর্সে আমিষ কিংবা নিরামিষ, দু’ক্ষেত্রেই আরও কিছু বিকল্প পদ থাকলে গ্রাহকরা আরও বেশি উপভোগ করতে পারতেন এই মেনু। তবে রান্নার স্বাদ নিয়ে কোনও রকম আপোস নয়। খাঁটি এশীয় খাবারের স্বাদ পাবেন সব ক’টি পদেই। এখানকার সুই মাই ও ডাম্পলিং সত্যিই অনবদ্য। শনি ও রবিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত এই ব্রাঞ্চ মেনু উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Restaurant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE