Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ASHOKE DINDA

অনুশীলনে চোট, হাসপাতালে ভর্তি অশোক ডিন্ডা

ডিন্ডা মাঠে লুটিয়ে পড়তেই তাঁকে ঘিরে ধরেন সতীর্থ-সহ লক্ষ্মণও। যদিও তার পর নিজেই উঠে আরও দুটো বল করেন তিনি। ঠিক কী হয়েছিল?

অশোক ডিন্ডা। বাংলার অন্যতম বোলিং-শক্তি। ছবি: এএফপি।

অশোক ডিন্ডা। বাংলার অন্যতম বোলিং-শক্তি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:২৮
Share: Save:

অনুশীলনেই চোট পেলেন অশোক ডিন্ডা। বাংলা দলের প্রধান বোলিং অস্ত্র হঠাৎই চোট পেয়ে যাওয়ায় সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টের আগে চিন্তার ভাঁজ বাংলা শিবিরে।

সোমবার ইডেনে অনুশীলন চলছিল বাংলা দলের। ব্যাট করছিলেন বিবেক সিংহ। বিবেকের সামনে নানা রকম বল ফেলে নিজের দক্ষতা যাচাই করে নিচ্ছিলেন ডিন্ডা। এমন সময় হঠাৎই একটি হাফ ভলিতে বিবেকের সজোরে মারাএকটি শট তাঁর হাতে এসে লাগে। আচমকা আসা বল হাত দিয়ে ধরতে ব্যর্থ হন ডিন্ডা।

সেই বল তার পর সজোরে এসে অশোক ডিন্ডার কপালে আঘাত করে। সঙ্গে সঙ্গেই বোলার্স রানার আপের দিকে কয়েক পা এগিয়ে পের পিছিয়ে এসে মাঠের মধ্যে মাথা চেপে বসে পড়েন ডিন্ডা। অনুশীলনের তত্ত্বাবধানে ছিলেন ভিভিএস লক্ষ্মণ।

আরও পড়ুন: স্লেজিং করার দরকারটা কী, কথা বলবে হাতের বলই, অকপট বুমরা

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফর থেকে ভারতের সেরা প্রাপ্তি কী? সৌরভ বললেন...

ডিন্ডা মাঠে লুটিয়ে পড়তেই তাঁকে ঘিরে ধরেন সতীর্থ-সহ লক্ষ্মণ। যদিও তার পর নিজেই উঠে আরও দুটো বল করেন ডিন্ডা।

দলের প্রধান বোলারের এই চোট নিয়ে একেবারেই ঝুঁকি নিতে চায় না বাংলা দল। কালবিলম্ব না করে এক্স রে ও স্ক্যানের জন্য ডিন্ডাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও পর্যন্ত সেই রিপোর্ট হাতে আসেনি। তা হাতে আসার পর ডিন্ডার চোট কতটা গুরুতর তা বুঝে সেই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashoke Dinda Bengal Cricket Team Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE