Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Brazil

একটা চাকরি হবে? ইনস্টাগ্রামে বায়োডেটা দিলেন নেমারের সতীর্থ

প্যারিসের ক্লাব পিএসজি ছেড়ে দিয়েছেন আগেই। তার পর কোনও ক্লাব আর উৎসাহ দেখায়নি এই রাইট ব্যাককে নিয়ে। বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন ক্লাবের খোঁজ করছেন আলভেজ।

ব্রাজিলকে কোপা চ্যাম্পিয়ন করা অধিনায়কের ক্লাব নেই। ছবি: রয়টার্স।

ব্রাজিলকে কোপা চ্যাম্পিয়ন করা অধিনায়কের ক্লাব নেই। ছবি: রয়টার্স।

সংবাদসংস্থা
সাও পাওলো শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ১৪:১২
Share: Save:

ক্লাব পাচ্ছেন না ব্রাজিল অধিনায়ক দানি আলভেজ। প্যারিসের ক্লাব পিএসজি ছেড়ে দিয়েছেন আগেই। তার পর কোনও ক্লাব আর উৎসাহ দেখায়নি এই রাইট ব্যাককে নিয়ে। বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন ক্লাবের খোঁজ করছেন আলভেজ। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে বার্সেলোনার প্রাক্তন সাইড ব্যাক লিখেছেন, ‘‘চাকরি খুঁজছি। কাকে আমার সিভি পাঠাব? তাঁদের কি পড়ার সময় আছে? দয়া করে আমাকে জানান।’’

আলভেজের বয়স এখন ৩৬। অধিনায়ক হিসেবে ব্রাজিলকে কোপা দিয়েছেন এ বার। টুর্নামেন্টের সেরা ফুটবলারও হয়েছেন তিনি। ক্লাব পর্যায় ও জাতীয় দল মিলে ৪০টি খেতাব জেতা হয়ে গিয়েছে আলভেজের। এত গুলো ট্রফি জেতার নজির নেই কোনও ফুটবলারেরই। তবুও কোনও ক্লাব নেই ব্রাজিল অধিনায়কের।

আরও পড়ুন: লাল-হলুদ প্রশাসনে আসতে আগ্রহী ভাইচুং

আরও পড়ুন: মজিদকে ফোন করলেন জামশিদ

কোপা চ্যাম্পিয়ন হওয়ার পরে আলভেজকে নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল, ইন্টার মিলানের কোচ আন্তোনিও কন্তে ব্রাজিলীয় তারকাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখাবেন। আলভেজকে দলে নেননি মিলান কোচ। বার্সেলোনায় ফেরার ব্যাপারেও আগ্রহ দেখিয়েছিলেন ব্রাজিলীয় তারকা। বার্সাও তাঁর প্রতি আগ্রহ দেখায়নি। এর মধ্যেই শোনা যাচ্ছে প্রাক্তন কোচ পেপ গুয়ার্দিওলার কোচিংয়ে ফিরতে পারেন আলভেজ। গুয়ার্দিওলার কোচিংয়ে জীবনের সেরা সময় কাটিয়েছেন তিনি। ম্যানচেস্টার সিটির কোচ হওয়ার পরে আলভেজকে দলে চেয়েছিলেন গুয়ার্দিওলা। সেই সময়ে পিএসজি-তে চলে যান ব্রাজিলের সাইড ব্যাক। শোনা যাচ্ছে, গুয়ার্দিওলা তাঁকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী। নতুন মরসুমে আলভেজ কোন ক্লাবের জার্সি পিঠে চাপিয়ে খেলেন, তা দেখতেই আগ্রহী ফুটবলপ্রেমীরা।

Busco emprego, onde coloco meu currículo? Alguém me avisa aí se tem tempo de ler!! 🤪🤪🤪 #GoodCrazyMood

A post shared by DanialvesD2 My Twitter (@danialves) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE