Advertisement
০২ মে ২০২৪
Cheteshwar Pujara

খোঁচা দিয়েও ক্রিজে থাকলেন পূজারা, সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড়

শুক্রবার জন্মদিন ছিল পূজারার। আর সেদিনই ঘটল এটা। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে কর্নাটকের বিরুদ্ধে সবে ক্রিজে এসেছিলেন তিনি। ১ রানে থাকার সময় অভিমন্যু মিঠুনের বলে খোঁচা দেন তিনি।

প্রশ্ন উঠল পূজারার স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে। ছবি টুইটারের সৌজন্যে।

প্রশ্ন উঠল পূজারার স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৯ ১৩:২০
Share: Save:

রঞ্জি ট্রফির সেমিফাইনালে আউট হয়েও ক্রিজে থাকলেন চেতেশ্বর পূজারা। আম্পায়ার আঙুল না তোলায় ছাড়লেন না ক্রিজ। যা স্পোর্টসম্যান সুলভ মানসিকতার অভাব বলে চিহ্নিত হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে প্রবল সমালোচিতও হলেন সৌরাষ্ট্রের ব্যাটসম্যান।

শুক্রবার জন্মদিন ছিল পূজারার। আর সেদিনই ঘটল এটা। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে কর্নাটকের বিরুদ্ধে সবে ক্রিজে এসেছিলেন তিনি। ১ রানে থাকার সময় অভিমন্যু মিঠুনের বলে খোঁচা দেন তিনি। উচ্ছ্বাস শুরু করে দেন কর্নাটকের ক্রিকেটাররা। বোলারর অভিমন্যু মিঠুন দৌড়ে আসেন আনন্দে। কিন্তু আম্পায়ার আঙুল তোলেননি। আর পূজারাও নিজে থেকে বেরিয়ে যাওয়ার সামান্যতম ইচ্ছাও দেখাননি।

অথচ, রিপ্লেতে দেখা যায় পরিষ্কার খোঁচা দিয়েছেন পূজারা। ডিআরএস নেওয়ার ব্যবস্থা ছিল না। কারণ, রঞ্জির সেমিফাইনালে ডিআরএস নেওয়ার নিয়ম নেই। ফলে, আম্পায়ারের ভুল হয়ে ওঠে পূজারার রক্ষাকর্তা। যদিও এই ঘটনা প্রশ্নের মুখে ফেলল পূজারার ক্রীড়াসুলভ মানসিকতাকে। করুণ নায়ার, মণীশ পাণ্ডেকে দেখা যায় রীতিমতো ক্ষিপ্ত হয়ে উঠতে। পূজারার মাপের ব্যাটসম্যানের থেকে এহেন আচরণ কেউই আশা করেননি। ফলে সোশ্যাল মিডিয়াতেও ক্রিকেটপ্রেমীদের সমালোচনা করেন পূজারার। যদিও তিনি শেষ পর্যন্ত বড় রান পাননি। মিঠুনের বলেই ফিরতি ক্যাচ দিয়ে ফেরেন ৪৫ রানে।

আরও পড়ুন: রোহিত, শিখরের দাপটে বে ওভালে ৩২৪ রান তুলল ভারত

আরও পড়ুন: উমেশের ঘোষণা, ব্রাত্য থাকতে চাই না​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Cheteshwar Pujara Ranji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE