Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Out

নিশ্চিত আউট, তাও বহু ক্ষণ সময় নিয়ে আউট দিলেন আম্পায়ার!

ওই ওভারে কৃষ্ণাপ্পার একটি বল বিদর্ভ অধিনায়কের ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক ঈশান কিষাণের তালুবন্দি হয়।

আবেদন করার বহু ক্ষণ পর আউট দিলেন আম্পায়ার। ছবি টুইটারের সৌজন্যে।

আবেদন করার বহু ক্ষণ পর আউট দিলেন আম্পায়ার। ছবি টুইটারের সৌজন্যে।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৫০
Share: Save:

ইরানি কাপের ম্যাচে মুখোমুখি বিদর্ভ ও অবশিষ্ট ভারত। সেই ম্যাচের দ্বিতীয় দিনে ব্যাট করছিলেন বিদর্ভের অধিনায়ক ফইজ ফজল। ম্যাচের ২১তম ওভারে অবশিষ্ট ভারতের হয়ে বল করছিলেন কৃষ্ণাপ্পা গৌতম। ওই ওভারে কৃষ্ণাপ্পার একটি বল বিদর্ভ অধিনায়কের ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক ঈশান কিষাণের তালুবন্দি হয়।

সঙ্গে সঙ্গে অবশিষ্ট ভারতের ক্রিকেটাররা আম্পায়ারের কাছে আউটের জন্য জোরালো আবেদন করেন। কিন্তু প্রথমে আম্পায়ার সি কে নন্দন সেই আবেদনে কোনও সাড়া দেননি। নিশ্চিত আবেদনে সাড়া না পেয়ে অবশিষ্ট ভারতের খেলোয়াড়রা বেশ হতাশ। ২৭ রান করে ক্রিজে থাকা বিদর্ভের অধিনায়ক ফজল স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

ঠিক সেই সময় চমকে দিলেন নন্দন। বোলার যখন বোলিং ক্রিজের দিকে এগিয়ে যাচ্ছেন, ফজল পরের বলের জন্য প্রায় স্টান্স নিচ্ছেন, তখন নীরবতা ভেঙে তিনি ফজলকে আউট ঘোষণা করলেন। আম্পায়ারের এই ঘোষণায় বদলে গেল মাঠের পরিস্থিতি। হতাশ অবশিষ্ট ভারতীয় দল ফেটে পড়ল উচ্ছ্বাসে। অন্যদিকে একটু আগে স্বস্তির নিঃশ্বাস ফেলা ফজল হতাশ হয়ে ফিরে গেলেন ড্রেসিমরুমে।

সব মিলিয়ে প্রায় ১৩ সেকেন্ড পর আউট দেন নন্দন। নিশ্চিত আউটের এই সিদ্ধান্ত দেরিতে দেওয়া নিয়েই প্রশ্নের মুখে পড়েছেন তিনি।

যদিও অধিনায়ক আউট হয়ে গেলেও অবশিষ্ট ভারতের ৩৩০ রানের জবাবে প্রথম ইনিংসে ৪২৫ রান তোলে বিদর্ভ। দ্বিতীয় ইনিংসে দুই উইকেট হারিয়ে অবশিষ্ট ভারতের রান ১০২। হনুমা বিহারি ৪০ রানে ও অজিঙ্ক রাহানে ২৫ রানে অপরাজিত আছেন।

আরও পড়ুন: স্পেনীয় গুরু মন জিতছেন পাস-জাদুতে

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Irani Cup Rest of India Umpire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE