• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের আত্মহত্যা, শোকার্ত ক্রিকেট মহল

V. B. Chandrasekhar
চলে গেলেন ভিবি চন্দ্রশেখর। ছবি: টুইটার

চলে গেলেন প্রাক্তন ভারতীয় ওপেনার ভিবি চন্দ্রশেখর। বয়স হয়েছিল মাত্র ৫৭ বছর। মায়লাপুর পুলিশ জানিয়েছে, আত্মহত্যা করেছেন চন্দ্রশেখর। কৃষ্ণমাচারি শ্রীকান্তের সঙ্গী তামিলনাড়ুর এই ওপেনার অনেকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার। বৃহস্পতিবার রাতে তাঁর দেহ উদ্ধার হয়।

প্রাক্তন এই ভারতীয় ব্যাটসম্যান তামিলনাড়ু প্রিমিয়ার লিগের দল ভিবি কাঁচি ভিরান্সের মালিক ছিলেন। এই দলের মালিক হিসেবে তাঁর অনেক লোকসান হয়েছে বলে জানা গিয়েছে। এর পরেই তাঁকে অবসাদ গ্রাস করে বলে মনে করা হচ্ছে। একাধিক ঋণও ছিল তাঁর নামে। এক মাস আগে ব্যাঙ্ক থেকে তাঁকে নোটিসও ও পাঠানো হয়। বন্ধক রাখা ছিল বাড়িও। আত্মহত্যা করার কিছুক্ষণ আগেও তিনি পরিবারের সঙ্গে বসে চা খেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রশেখর ভারতের হয়ে ১৯৮৮ থেকে ১৯৯০ পর্যন্ত সাতটি একদিনের ম্যাচ খেলেন। তবে খুব একটা সফল হতে পারেননি। সাতটি ইনিংসে করেছিলেন মাত্র ৮৮ রান। যার মধ্যে একটি ম্যাচে অর্ধশতরানও করেন। আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্য না পেলেও তাঁর এক কীর্তি আজও মনে রেখেছে ভারতীয় ক্রিকেট। ১৯৮৮ সালের ইরানি ট্রফিতে ৫৬ বলে সেঞ্চুরি করেন তিনি। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে করেন ৪৯৯৯ রান, রয়েছে দশটি সেঞ্চুরিও।

 

আরও পড়ুন: আজ কোচ নির্বাচনী বৈঠক, এগিয়ে শাস্ত্রী

ভারতীয় ক্রিকেট বোর্ড টুইটে শোক বার্তা পাঠায়। হরভজন সিংহ, অজিঙ্ক রাহানের মতো খেলোয়াড়রাও টুইট করেন তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন