• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বীরুর খোঁচা গায়ে মাখলেন না, সামনে তাকাতে চান ম্যাক্সওয়েল

Virender Sehwag, Glenn Maxwell
বীরেন্দ্র সহবাগ ও গ্লেন ম্যাক্সওয়েল।

সদ্য সমাপ্ত আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন না কিংস ইলেভেন পঞ্জাবের গ্লেন ম্যাক্সওয়েল। ১৩ ম্যাচে তাঁর ব্যাটে এসেছিল মাত্র ১০৮ রান। গড় মাত্র ১৫.৪২। এই চরম হতাশাজনক পারফরম্যান্সের পর তাঁকে খোঁচা দিয়েছিলেন বীরেন্দ্র সহবাগ। যদিও তা গায়ে মাখতে চান না বলেই জানালেন ম্যাক্সওয়েল।

আইপিএল শেষ হওয়ার পর ব্যর্থ ক্রিকেটারদের একটা তালিকা বানিয়েছিলেন সহবাগ। তাতে এই অজি ক্রিকেটার সম্পর্কে তিনি বলেছিলেন, “গ্লেন ম্যাক্সওয়েল হল ১০ কোটি টাকার চিয়ারলিডার। যা পঞ্জাবের পক্ষে বড্ড দামি হয়ে গিয়েছে।” শুধু চিয়ারলিডারই নয়, সহবাগ বলেছিলেন, এ বারের আইপিএল ম্যাক্সওয়েলের কাছে অনেক টাকার বেতনে ছুটি কাটানোর মতোই। প্রসঙ্গত, নিলামে তাঁকে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় নিয়েছিল পঞ্জাব।

বীরুর খোঁচা প্রসঙ্গেই মুখ খুলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। বলেছেন, “আমাকে অপছন্দ করার ব্যাপারে ও খোলাখুলি বলে। তা নিয়ে কিছু বলার নেই। কারণ, ওর যা ইচ্ছা ও বলতেই পারে। এই ধরনের মন্তব্য করার জন্যই ও মিডিয়াতে আছে। এটা মেনে নিয়েই চলতে হবে।”  

আরও পড়ুন: তুঙ্গে চাহিদা, প্রায় নিঃশেষিত ভারত-অস্ট্রেলিয়া টি২০ ও ওয়ানডের টিকিট 

আরও পড়ুন: বলিউডের ডাকে খারিজ বিদেশ সফর, বাঙালি অভিনেত্রীর প্রেমেই নাকি বিধ্বস্ত হয় সন্দীপ পাটিলের দাম্পত্য

গত বছর হতাশাজনিত কারণে ছুটি নিয়েছিলেন তিনি। তখনও সমালোচিত হতে হয়েছিল তাঁকে। টেস্ট দলে আসার জন্য মরিয়া ম্যাক্সওয়েল গত বছর আইপিএলও খেলেননি। কিন্তু টেস্ট দলে আসা তাঁর হয়নি। ম্যাক্সওয়েল তাই বলেছেন, “আমি এখন এই ধরনের সমালোচনা সামলাতে অনেক বেশি দক্ষ।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন