Advertisement
২৩ এপ্রিল ২০২৪
KL Rahul

মহিলাদেরকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হার্দিক ও লোকেশ রাহুল

‘কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিক পর্বে অতিথি হিসেবে এসেছিলেন ভারতীয় ক্রিকেট দলের দুই তারকা লোকেশ রাহুল ও হার্দিক পান্ড্য। সেই অনুষ্ঠানের সঞ্চালক কর্ণ জোহরের সঙ্গে আড্ডায় তাঁদের বক্তব্য জন্ম দিয়েই চলেছে একের পর এক বিতর্কের।

'কফি উইথ কর্ণ'-এর সেটে রাহুল ও হার্দিক

'কফি উইথ কর্ণ'-এর সেটে রাহুল ও হার্দিক

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১৬:২৮
Share: Save:

কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিক পর্বে অতিথি হিসেবে এসেছিলেন ভারতীয় ক্রিকেট দলের দুই তারকা লোকেশ রাহুলহার্দিক পান্ড্য। সেই অনুষ্ঠানের সঞ্চালক কর্ণ জোহরের সঙ্গে আড্ডায় তাঁদের বক্তব্য জন্ম দিয়েই চলেছে একের পর এক বিতর্কের। নেট দুনিয়ায় ক্ষোভ দেখানো বেড়েই চলেছে লোকেশ ও হার্দিকের বিরুদ্ধে। কিন্তু কী এমন বলেছিলেন তাঁরা?

এই অনুষ্ঠানে এসে কর্ণের একটি প্রশ্নের উত্তরে রাহুল ও হার্দিক দু’জনেই জানান, বিরাট কোহালিকে তাঁরা সচিন তেণ্ডুলকরের থেকে ভাল ব্যাটসম্যান বলে মনে করেন। ভারতীয় দলের তারকাদের এই বক্তব্য মোটেই ভাল ভাবে নেননি লক্ষ লক্ষ সচিন ভক্ত। সোশ্যাল মিডিয়ায় রাহুল ও হার্দিকের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দেন তাঁরা। এক জন লেখেন যে, স্বয়ং স্যার ডন ব্র্যাডম্যান থেকে শুরু করে ভিভ রিচার্ডস, সুনীল গাওস্করের মতো কিংবদন্তীরা সচিনকে সর্বকালের সেরা ব্যাটসম্যানের তকমা দিয়েছেন। কিন্তু রাহুল আর হার্দিক পান্ড্যর মতে কোহলি কিনা সচিনের থেকে ভাল! অনেকেই লেখেন যে, কোহালি নিঃসন্দেহে সচিন পরবর্তী যুগের সব থেকে বড় তারকা; কিন্তু ‘সচিন’ হয়ে ওঠা অতটাও সহজ নয়।

এ ছাড়াও এই অনুষ্ঠানে মহিলাদের প্রতি হার্দিক ও রাহুলের বক্তব্যও ভাল ভাবে মেনে নেননি দর্শকেরা। নিজেদের অত্যধিক ‘কুল’ দেখাতে গিয়েই একের পর এক বিতর্কিত মন্তব্য করে ফেলেন তারা, সোশ্যাল মিডিয়ায় এমনটাই লেখেন দর্শকদের অনেকে।

আরও পড়ুন: রাহুল কি হার্দিক পাণ্ড্যর সঙ্গে ডেট করছেন?

কর্ণের প্রশ্নের উত্তরে রাহুল জানান যে, ১৮ বছর বয়সে তাঁর ঘরে কন্ডোম পেয়ে তাঁর মা ভয়ানক রেগে গিয়েছিলেন। তবে তাঁর বাবা এটা ব্যবহার করতে দেখে তাঁর পিঠ চাপড়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি।

তবে সব মাত্রা অতিক্রম করে গিয়েছেন হার্দিক। কোনও পার্টিতে গিয়ে তিনি মেয়েদের ‘নড়াচড়া’ লক্ষ করেন, হার্দিকের এই ধরনের মন্তব্য ‘অশালীন’ লেগেছে অনেকেরই। এ ছাড়াও বাবা-মা’য়ের সঙ্গে তাঁর খোলাখুলি সম্পর্ক বোঝাতে হার্দিক জানান যে, প্রথম ‘ভার্জিনিটি’ হারানোর দিনে তিনি বাড়িতে এসে বাবা-মা’কে জানান যে, ‘আজ করকে আয়া’! আরও একটি পার্টিতে হার্দিককে তাঁর বাবা-মা জিজ্ঞেস করেন যে কে তাঁর বিশেষ বান্ধবী? হার্দিক নাকি তখন সেই পার্টিতে উপস্থিত মহিলাদের মধ্যে থেকে গুনে শেষ করতে পারছিলেন না যে কে কার সঙ্গে তাঁর সম্পর্ক ছিলনা!

আরও পড়ুন: ফের ব্যর্থ লোকেশ রাহুল, টুইটারে সমালোচনার ঝড়

রাহুলের এই জাতীয় মন্তব্যকে ‘সি’ গ্রেড বলতেও দ্বিধা করেনি অনেকে। হার্দিককে ‘নারীবিদ্বেষী’ বলেও অভিহিত করেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE