Advertisement
০৬ মে ২০২৪
Hardik Pandya

চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে যোগ দিলেন হার্দিক

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকে চোটের জন্য ছিটকে গিয়েছেন হার্দিক পান্ড্য। তা সারিয়েই যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে। বিশ্বকাপে তাঁকেই দলের পয়লা নম্বর অলরাউন্ডার হিসেবে ধরা হচ্ছে।

মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে হার্দিক। ছবি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে হার্দিক। ছবি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ১৬:০৫
Share: Save:

চোট সারিয়ে উঠে অনুশীলন শুরু করে দিলেন হার্দিক পান্ড্য। আসন্ন আইপিএলে মাঠে ফেরার লক্ষ্যে বদ্ধপরিকর তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের ট্রেনিংয়ে সেই উদ্দেশ্যেই ঘাম ঝরাতে দেখা গেল তাঁকে।

রিলায়েন্স কর্পোরেট পার্ক ক্রিকেট মাঠে মঙ্গলবার থেকে আইপিএলের প্রস্তুতি শুরু করেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে হার্দিক ছাড়াও দেখা গেল ক্রুনাল পান্ড্য, ইশান কিষাণ, মিচেল ম্যাকক্লেনাঘানকে। একসঙ্গেই অনুশীলন করলেন তাঁরা। আর নিজের বোলিংয়ের ছবি বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন স্বয়ং হার্দিক।

২৫ বছর বয়সী গত বছর এশিয়া কাপ চলাকালীন কোমরে চোট পেয়েছিলেন হার্দিক। তারপর দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি ফেরেন জাতীয় দলে। কিন্তু, এক টিভি শোয়ে বিতর্কিত মন্তব্যের জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ডেকে নেওয়া হয় তাঁকে। নির্বাসিতও হন। তা উঠে যায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন।

ক্রীড়াবিশ্বের উঠতি তারকাদের নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: বিশ্বকাপে ফেভারিট কে? সুনীল গাওস্কর বললেন...​

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কোটলার রেকর্ড কিন্তু ভারতের পক্ষে

কিউইদের বিরুদ্ধে সেই সিরিজে ভারতের ৪-১ জয়ে বড় অবদান ছিল হার্দিকের। কিন্তু, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকে চোটের জন্য ফের ছিটকে যান। তা সারিয়েই যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে। বিশ্বকাপে তাঁকেই দলের পয়লা নম্বর অলরাউন্ডার হিসেবে ধরা হচ্ছে। যদিও বিজয় শঙ্কর দারুণ ভাবে উঠে এসেছেন অলরাউন্ডার হিসেবে। এই অবস্থায় আইপিএলের পারফরম্যান্স হার্দিকের কাছে খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE