Advertisement
০১ মে ২০২৪
লাবুশানে

রাহানের আউটের আবেদন নিয়ে বিতর্ক তৈরি করলেন মার্নাস লাবুশেন

অজিঙ্ক রাহানের বিরুদ্ধে নেথান লায়নের এলবিডব্লিউয়ের আবেদন নিয়ে তৈরি হল নতুন বিতর্ক।

রাহানের এলবিডব্লিউ নিয়ে প্রশ্ন তুললেন লাবুশানে। ছবি টুইটার

রাহানের এলবিডব্লিউ নিয়ে প্রশ্ন তুললেন লাবুশানে। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২১ ১৭:৫৮
Share: Save:

বিশ্বের অন্যতম সেরা দুই টেস্ট দল সম্মুখ সমরে। সেখানে বিতর্ক থাকবে না, তা হয় নাকি? আর সেই দুই দল যদি হয় অস্ট্রেলিয়া আর ভারত, তাহলে তো কথাই নেই।

করোনার দাপট বাড়ায় চতুর্থ টেস্ট ব্রিসবেনে হবে কি না তা নিয়ে আগেই তৈরি হয়েছে বিতর্ক। এ বার তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে ভারত অধিনায়ক অজিঙ্ক রাহানের বিরুদ্ধে নেথান লায়নের এলবিডব্লিউয়ের আবেদন নিয়ে তৈরি হল নতুন বিতর্ক।

ম্যাচের চল্লিশতম ওভারে লায়নের বল রাহানের প্যাডে লাগে। জোরালো আবেদন করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। যদিও সেই আবেদন নাকচ করেন আম্পায়ার। একেবারে শেষ মুহূর্তে ডিআরএসের আবেদন করেন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেন। ডিআরএসে দেখা যায় লায়নের বল অফস্টাম্পের বাইরে পড়েছে। স্বাভাবিক কারণেই অস্ট্রেলিয়ার আবেদন নাকচ হয়।

আরও খবর: ২৭টি শতরান করার পর স্টিভ স্মিথের এখন হাসি পাচ্ছে

আরও খবর: সচিন, কোহালি নিয়ে শুভমনকে স্লেজিং লাবুশানের

এখানেই থামেনি বিতর্ক। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্নাস লাবুশেন দিনের শেষে এই বিতর্ক আরও কিছুটা উস্কে দেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘আমার মনে হয় টিম পেনের প্রশ্ন ছিল রাহানে বলটা ব্যাটে খেলতে চেয়েছিলেন কিনা তা নিয়ে। আমার এখনও জানা নেই, কেন থার্ড আম্পায়ার ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত বদল করলেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marnus labuschagne ajinkya rahane nathan lyon LBW
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE