Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

এশিয়া কাপ খেলতে দু’ভাগে দুবাই যাচ্ছে ভারতীয় দল

বৃহস্পতিবার এই ১০ জন উড়ে যাওয়ার পর দুবাইয়ে তাঁদের সঙ্গে যোগ দেবেন বাকিরা। সেই তালিকায় রয়েছেন শিখর ধবন, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্য, দীনেশ কার্তিক, যশপ্রীত বুমরা ও শার্দূল ঠাকুর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮ ১৬:০৫
Share: Save:

দু’ভাগে এশিয়া কাপ খেলতে পৌঁছচ্ছে ভারতের ক্রিকেটাররা। ভারতের হওয়ার কথা থাকলে এ বারের এশিয়া কাপ সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে দুবাইয়ে। ১৩ সেপ্টেম্বর দুবাই উড়ে যাচ্ছেন ১০জন প্লেয়ার। সেই তালিকায় রয়েছেন রোহিত শর্মা (অধিনায়ক), এমএস ধোনি, অম্বাতি রায়াডু, মণীষ পাণ্ড্য, কেদার যাদব, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অক্ষর পটেল, ভুবনেশ্বর কুমার ও খলিল আহমেদ।

বৃহস্পতিবার এই ১০ জন উড়ে যাওয়ার পর দুবাইয়ে তাঁদের সঙ্গে যোগ দেবেন বাকিরা। সেই তালিকায় রয়েছেন শিখর ধবন, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্য, দীনেশ কার্তিক, যশপ্রীত বুমরা ও শার্দূল ঠাকুর। এই ছ’জন এই মুহূর্তে ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলা দলের সঙ্গে রয়েছেন। মঙ্গলবারই শেষ টেস্ট সিরিজ। তার পরই তাঁরা পৌঁছবেন দুবাইয়ে। ১৬ সেপ্টেম্বর এই ছ’জন উড়ে যাবেন এশিয়া কাপ খেলতে।

আগামী ১৫ থেকে ২৮ সেপ্টেম্বর হবে এই টুর্নামেন্ট। ১৮ সেপ্টেম্বর হংকংয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ কেলতে নামছে ভারত। পর দিনই পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। পর পর দু’দিন খেলা নিয়ে অভিযোগ জানালেও সূচির কোনও পরিবর্তন হচ্ছে না। ফাইনাল ২৮ সেপ্টেম্বর।

আরও পড়ুন
নির্বাচন ও বিশ্বকাপের মধ্যে পড়ে সমস্যায় ২০১৯ আইপিএল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Asia Cup 2018 India Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE