Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

দিনের শেষে ওয়েস্ট ইন্ডিজ ২৯৫/৭, লড়ছেন রোস্টন চেস

দ্বিতীয় টেস্টে হায়দরাবাদে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ওপেন করতে নেমে ১৪ রানে ব্রেথওয়েট ও ২২ রানে পাওয়েল ফিরে যান প্যাভেলিয়নে।

সুনীল অ্যামব্রিসকে আউট করার পর কুলদীপকে ঘিরে দলের উল্লাস। ছবি: এএফপি।

সুনীল অ্যামব্রিসকে আউট করার পর কুলদীপকে ঘিরে দলের উল্লাস। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ১৫:৫৭
Share: Save:

দু’ম্যাচের টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশের লক্ষ্যেই দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে ভারত। ওয়েস্ট ইন্ডিজের সামনে মান বাঁচানোর লড়াই। কিন্তু সেই লক্ষ্যে শুরুটা ভাল হল না ক্যারিবিয়ানদের। ৬০ ওভারেই ১৮২ রানে ৬ উইকেট হারিয়ে বসল তারা। যা নিয়ে বড় রানের লক্ষ্যে যাওয়াটা সম্ভব নয়। দিনের শেষে ওয়েস্ট ইন্ডিজের রান ২৯৫/৭। ৯৮ রান করে অপরাজিত রয়েছেন রোস্টন চেস।

দ্বিতীয় টেস্টে হায়দরাবাদে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ওপেন করতে নেমে ১৪ রানে ব্রেথওয়েট ও ২২ রানে পাওয়েল ফিরে যান প্যাভেলিয়নে। এর পর হোপ ৩৬, হেটমেয়ার ১২, অ্যাম্বিরস ১৮ রান করে আউট হলে ছ’নম্বরে নেমে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ের হাল ধরেন চেস। ৩০ রানের ইনিংস খেলে কিছুটা সঙ্গ দেন ডরউইচ।

এর পর চেসের সঙ্গে ব্যাট হাতে লড়াই চালাচ্ছিলেন অধিনায়ক হোল্ডার। হোল্ডার। ৫২ রান করে তিনি যখন প্যাভেলিয়নে ফিরলেন তখন ২৮৬ রান করে ফেলেছে দল। কিন্তু ব্যাট এখনও এখনও হাতে লড়াই চালিয়ে যাচ্ছেন চেস। সঙ্গে ২ রান করে রয়েছেন বিশো।

ভারতের হয়ে বল হাতে সফল দুই যাদব। দু’জনে মিলে এখনও পর্যন্ত নিয়েছেন ৬টি উইকেট। তিন উইকেট নিয়েছেন উমেশ যাদব। তিনটি উইকেট কুলদীপ যাদবেরও। একটি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন
বিশ্বকাপের মহড়া শুরু, ওয়ান ডে দলে ঋষভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE