Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sunrisers Hyderabad

নাইটদের বিরুদ্ধে প্রত্যাবর্তনের ম্যাচ, পাঠান তাকিয়ে ওয়ার্নারের দিকে

ক্যাটিচের দলকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিতে পারেন সানরাইজার্সের ডেভিড ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডে নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে ফিরে এসেছেন বাঁ হাতি অজি ব্যাটসম্যান।

নাইটদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএলে ফিরছেন ডেভিড ওয়ার্নার। ছবি: এএফপি।

নাইটদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএলে ফিরছেন ডেভিড ওয়ার্নার। ছবি: এএফপি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৯ ১৭:৫৪
Share: Save:

রবিবার ইডেনে ধুন্ধুমার। শহরের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ( কেকেআর)-এর সামনে সানরাইজার্স হায়দরাবাদ।

ম্যাচের আগে নাইটদের সহকারী কোচ সাইমন ক্যাটিচ জানিয়ে দিয়েছেন, আইপিএলের সব ক’টি দলের মধ্যে তাঁদের ব্যাটিং শক্তিই সব চেয়ে বেশি।

আইপিএল নিয়ে খেলুন কুইজ

ক্যাটিচের দলকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিতে পারেন সানরাইজার্সের ডেভিড ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডে নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে ফিরে এসেছেন বাঁ হাতি অজি ব্যাটসম্যান। তাঁর দিকেই চোখ থাকবে সবার। হায়দরাবাদের ক্রিকেটার ইউসুফ পাঠান সতীর্থ ওয়ার্নার সম্পর্কে বলছেন, ‘‘দীর্ঘ দিন পরে ওয়ার্নার ফিরে আসছে। কাল অনেকেই ওয়ার্নারের খেলা দেখতে মাঠে আসবেন। সানরাইজার্সের ভক্ত না হলেও, ওয়ার্নারের খেলার ধরন কিন্তু সবাই পছন্দই করবেন। ওয়ার্নারের ব্যাটিংয়ে বিনোদনের মশলা রয়েছে।’’

আরও পড়ুন: আইপিএলে নেই মালিঙ্গা, মাঠে নামার আগেই জোর ধাক্কা মুম্বই শিবিরে

২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয় সানরাইজার্স। সে বার ৮৪৮ রান করেছিলেন এই অজি ব্যাটসম্যান। পরের বছরও ওয়ার্নারের ব্যাটে রানের বন্যা দেখা গিয়েছিল। ৬৪১ রান করেছিলেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলেছিলেন ৫৯ বলে বিধ্বংসী ১২৬ রানের ইনিংস। ওয়ার্নারের ব্যাটিং সম্পর্কে পাঠান বলছেন, ‘‘ওয়ার্নার শুরু থেকেই শট খেলতে শুরু করে। এ বার কেমন খেলে, তা দেখার অপেক্ষায় সবাই।’’ সবার মতো প্রাক্তন নাইট পাঠানও মুখিয়ে রয়েছেন ওয়ার্নারকে দেখার জন্য।

গত বছর খেলেননি ওয়ার্নার। তাঁর পরিবর্তে সানরাইজার্স হায়দরাবাদ দলকে নেতৃত্ব দেন কেন উইলিয়ামসন। ওয়ার্নার না থাকলেও দলের সঙ্গে যে তাঁর সম্পর্ক ছিন্ন হয়েছিল, এমন নয়। পাঠান বলেন, ‘‘ওয়ার্নার সব সময়ে দলের পাশে ছিল। কেউ ভাল পারফর্ম করলে, তার প্রশংসা করত। এক বছর পরে ও আবার ফিরে আসছে ঠিকই কিন্তু আমাদের কখনওই মনে হচ্ছে না ওয়ার্নার গতবার দলে ছিল না। সব সময়ে ও আমাদের সঙ্গে রয়েছে।’’

ফিরে এসেই কি ঝলসে উঠতে পারবেন বাঁ হাতি এই ওপেনার? জবাব মিলবে রবিবারের ইডেনে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE