• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নস্টালজিয়ার শারজায় সৌরভ, পাক ক্রিকেটারদের ছবি ‘ব্লার’ করা ঘিরে সঙ্গী বিতর্কও

Sharjah Stadium
সৌরভের পোস্ট করা সেই ছবি, যা নিয়ে প্রবল আলোচনা। ছবি- সৌরভের ইনস্টাগ্রাম থেকে।

এক সময়ে ব্যাট হাতে তিনি শারজা মাতিয়েছেন। ১৯৯৮ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এ মাঠে সেঞ্চুরিও রয়েছে তাঁর।  এ বার প্রশাসক হিসেবে সেই শারজা স্টেডিয়াম ঘুরে দেখলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

সংযুক্ত আরব আমিরশাহিতে জৈব সুরক্ষা বলয় তৈরি করে এ বারের আইপিএল আয়োজন করেছে ভারতীয় বোর্ড। প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি সরেজমিনে দেখতে ৯ তারিখ  দুবাই পৌঁছন বোর্ড প্রেসিডেন্ট। ছ’দিনের কোয়রান্টিনে থাকার পরে বিখ্যাত শারজা স্টেডিয়ামের প্রস্তুতি খতিয়ে দেখেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্টও করেন সৌরভ।

তাঁর পোস্ট করা সেই সব ছবির মধ্যে একটি ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সৌরভের পোস্ট করা সেই ছবিটির পিছনের দিকে ছিল পাক ক্রিকেটারদের ছবি। ব্যাকগ্রাউন্ড থেকে সেই পাক-ক্রিকেটারদের ব্লার করে দেওয়া হয়েছে ছবিতে। আর তা নিয়েই যত প্রশ্ন, যত বিতর্ক। পাক ক্রিকেটারদের ছবি কেন ব্লার করা হল, তার উল্লেখ অবশ্য কোথাও নেই। 

আরও পড়ুন: সৌরভকে কোয়রান্টিনের মেয়াদ কমানোর অনুরোধ অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ক্রিকেটারদের

 একসময়ে শারজা স্টেডিয়ামে রক্তের গতি বাড়িয়ে দেওয়া বহু ভারত-পাক ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শারজাতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মরু-ঝড় তুলেছিলেন সচিন তেন্ডুলকর। সেই শারজা স্টেডিয়ামে এ বারের আইপিএলের বেশ কয়েকটি খেলা হবে।  ১৯ সেপ্টেম্বর আইপিএলের বল গড়াচ্ছে। তার আগেই সৌরভের পোস্ট করা ছবি নিয়ে প্রবল চর্চা সর্বত্র। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন