Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

‘আইপিএল-ই বিশ্বের সেরা টি টোয়েন্টি প্রতিযোগিতা’

আইসিসি-র বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, এ বারের টি টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে না। তার ফলে প্রায় একই সময়ে  আইপিএল হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধোনির সঙ্গে আলোচনায় স্যান্টনার। —ফাইল চিত্র।

ধোনির সঙ্গে আলোচনায় স্যান্টনার। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
অকল্যান্ড শেষ আপডেট: ২১ জুলাই ২০২০ ১৩:৩২
Share: Save:

বিশ্বে যতগুলো টি টোয়েন্টি টুর্নামেন্ট হয়, আইপিএল-ই সবার সেরা। মেগা টুর্নামেন্ট সম্পর্কে এমনই ধারণা নিউজিল্যান্ডের স্পিনার মিচেল স্যান্টনারের।

গতকালই আইসিসি-র বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, এ বারের টি টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে না। তার ফলে প্রায় একই সময়ে আইপিএল হওয়ার সম্ভাবনা রয়েছে। আইপিএল সম্পর্কে উচ্ছ্বসিত কিউয়ি স্পিনার বলছেন, ‘‘বিশ্ব জুড়ে যতগুলো টি টোয়েন্টি টুর্নামেন্ট হয়, তার মধ্যে আইপিএল-ই সেরা। ২০১৮ সালে চেন্নাই সুপার কিংস আমাকে দলে নেয়। আমি রীতিমতো উত্তেজিত ছিলাম। এ রকম একটা টুর্নামেন্টে খেলতে পারব, ভেবেই ভাল লাগছিল। অবিশ্বাস্য একটা টুর্নামেন্ট আইপিএল।’’

চেন্নাই সুপার কিংসে ডাক পাওয়ার আগে মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে বহ ম্যাচ খেলেছেন স্যান্টনার। প্রতিপক্ষ ধোনিকে দেখেছেন। কিন্তু ‘ক্যাপ্টেন কুল’-এর সঙ্গে একই ড্রেসিং রুম আগে কখনও শেয়ার করেননি। সিএসকে-র হয়ে খেলার সুবাদেই ধোনিকে খুব কাছ থেকে দেখেছেন এবং তাঁকে ভাল করে জানার সুযোগ পেয়েছেন স্যান্টনার।

আরও পড়ুন: তিন বছরে তিনটি বিশ্বকাপ, ভারতই আয়োজক দু’টির

তিনি বলছেন, "ধোনির সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করার অভিজ্ঞতাই অন্য রকমের। খেলা সম্পর্কে ওর চিন্তাভাবনা আমাকে মুগ্ধ করেছে।’’ সব ঠিকঠাক থাকলে স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর বল আবার গড়াবে। মেগা এই টুর্নামেন্টে নিজেদের সেরাটা দিতেই দেখা যাবে স্যান্টনারদের মতো তারকাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mitchell Santner IPL CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE