Advertisement
২৬ এপ্রিল ২০২৪
David Williams

গুরপ্রীতের বিরুদ্ধে গোল করতে পারাই মোটিভেশন, জানালেন উইলিয়ামস

বেঙ্গালুরুর বিরুদ্ধে এই মরসুমের প্রথম গোল পেলেন উইলিয়ামস।

প্রস্তুতিতে উইলিয়ামস। ছবি: সোশ্যাল মিডিয়া

প্রস্তুতিতে উইলিয়ামস। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ২০:৫৮
Share: Save:

সোমবার ডেভিড উইলিয়ামসের করা গোলে জিতেছে এটিকে-মোহনবাগান। সমর্থকদের উইলিয়ামস কথা দিয়েছিলেন, বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে গোল করবেন। গত মরসুমে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে ৩টে গোল করেছিলেন উইলিয়ামস, এবারেও সেই ধারা বজায় রেখে বেঙ্গালুরুর জালে বল জড়ালেন তিনি।

বেঙ্গালুরুর বিরুদ্ধে এই মরসুমের প্রথম গোল পেলেন উইলিয়ামস। বলেন, “সমর্থকদের দেওয়া প্রতিশ্রুতি রাখতে পেরে আমি খুশি। বেঙ্গালুরুর মতো সেরা দলের বিরুদ্ধে গোল পাওয়া যেমন তৃপ্তির, তেমনই লিগে প্রথম গোল করে দলকে ভাল জায়গায় নিয়ে যেতে পারার আনন্দও রয়েছে।” ভারতের অন্যতম সেরা গোলকিপার গুরপ্রীত সিংহ সাঁধুকে টপকে গোল করেও খুশি উইলিয়ামস। তিনি বলেন, “গুরপ্রীতের বিরুদ্ধে গোল করে একটু বেশিই তৃপ্তি পাই। আলাদা মোটিভেশন পাই ওর বিরুদ্ধে।”

গোলটি উইলিয়ামস তাঁর পরিবার এবং দলের প্রতিটি সদস্যকে উৎসর্গ করেছেন। মোহনবাগানোর ভাল খেলার পিছনে ফুটবলারদের মধ্যে বোঝাপড়া একটা বড় কারণ। সোমবার জন্মদিন ছিল সতীর্থ প্রবীর দাশের। উইলিয়ামস বেশি খুশি তাঁর দিনটা ভাল করতে পেরে।

এত দিন দল শুধু দ্বিতীয়ার্ধে গোল পাচ্ছিল। সোমবার প্রথমার্ধেই দলকে এগিয়ে দেন উইলিয়ামস। সেই গোলেই জয় আসে। রয় কৃষ্ণ তো গোল পাচ্ছিলেনই। চিন্তা ছিল উইলিয়ামসের গোল না পাওয়া নিয়ে। সোমবার একই সঙ্গে অনেকগুলো প্রশ্নের উত্তর দিত পারল মোহনবাগান। লম্বা টুর্নামেন্টে সবুজ-মেরুন নৌকা আরও তরতরিয়ে এগিয়ে যেতে পারে এই দুই স্ট্রাইকার দাঁড় বাইতে শুরু করলে।

আরও পড়ুন: ব্র্যাডম্যানের প্রথম টেস্ট টুপি নিলামে, দাম উঠল আড়াই কোটি টাকারও বেশি

আরও পড়ুন: করোনা বিধি পরিবর্তন হয়েছে, জানতেন না রায়না​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Williams ISL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE