Advertisement
০৩ মে ২০২৪
ISL 2020

কৃষ্ণর গোলে জয়ের রাস্তায় ফিরল এটিকে-মোহনবাগান

লড়াই ছিল রয় কৃষ্ণের সঙ্গে ইগর অ্যাঙ্গুলোরও। এফসি গোয়ার স্ট্রাইকারকে এ দিন বিপজ্জনক হতে দেননি হাবাসের ছেলেরা। 

রয় কৃষ্ণকে থামানোর চেষ্টায় এফসি গোয়ার ফুটবলাররা।

রয় কৃষ্ণকে থামানোর চেষ্টায় এফসি গোয়ার ফুটবলাররা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০ ১৯:৪৮
Share: Save:

এটিকে-মোহনবাগান-১ এফসি গোয়া-০

(রয় কৃষ্ণ-পেনাল্টি)

জয়ের রাস্তায় ফিরল এটিকে-মোহনবাগান। বুধবার আন্তোনিয়ো লোপেজ হাবাসের দল ১-০ গোলে হারাল এফসি গোয়াকে। গোলের জন্য অবশ্য এটিকে-মোহনবাগানকে ৮৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হল।পেনাল্টি থেকে গোল করে দলকে ৩ পয়েন্ট এনে দেন রয় কৃষ্ণ।

এ দিনের লড়াই রয় কৃষ্ণের সঙ্গে ইগর অ্যাঙ্গুলোর ছিল। এফসি গোয়ার স্ট্রাইকার অ্যাঙ্গুলো এখনও পর্যন্ত ৬টি গোল করে ফেলেছেন। তাঁকে এ দিন বিপজ্জনক হতে দেননি হাবাসের ছেলেরা।

এফসি গোয়ার বিরুদ্ধে নামার আগে জামশেদপুরের কাছে হেরে গিয়েছিল এটিকে-মোহনবাগান। হায়দরাবাদের বিরুদ্ধে ড্র করেছিলেন রয় কৃষ্ণরা। এ দিন ম্যাচ জিতে হাবাসের দল আত্মবিশ্বাস ফিরে পেল। খেলা অবশ্য উচ্চমানের হয়নি। ট্যাকটিক্যাল লড়াই হয়েছে ২ দলের।

আরও পড়ুন: মাঠে তীব্র লড়াই হবে, তবে ব্যক্তিগত আক্রমণ নয়, বললেন কোহালি​

শুরু থেকে কোনও দলই আক্রমণের রাস্তা নেয়নি। একে অপরের শক্তি পরীক্ষা করে গিয়েছে। এর মধ্যেই ৪০ মিনিটে ডেভিড উইলিয়ামসের জোরালো শট এফসি গোয়ার পোস্টে লেগে প্রতিহত হয়। দ্বিতীয়ার্ধেও সে ভাবে কোনও দল ওপেন করতে পারেনি। খেলার ৮০ মিনিটে পরিবর্ত হিসেবে নামা গোয়ার অর্তিজ গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিলেন। এটিকে-মোহনবাগানের পেনাল্টি বক্সে অর্তিজকে ট্যাকল করেন ম্যাকহিউ। ভারসাম্য হারান অর্তিজ। অরিন্দম অর্তিজের পা থেকে বল তুলে নেন। গোয়ার ফুটবলাররা পেনাল্টির আবেদন করেন। রেফারি অবশ্য তাতে কর্ণপাত করেননি।

এর ৪ মিনিট পরেই গোয়ার আইবান নিজেদের পেনাল্টি বক্সে ফেলে দেন রয় কৃষ্ণকে। পেনাল্টি থেকে গোল করেন ফিজির স্ট্রাইকার। গোল পাওয়ার পরে এটিকে-মোহনবাগান ডিফেন্সে লোক বাড়িয়ে দেয়। শেষের দিকে এডু বেড়িয়া সমতা ফেরানোর সুযোগ নষ্ট করেন। এ দিন জেতায় এটিকে-মোহনবাগান উঠে এল ২ নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK-Mohun Bagan ISL 2020 FC Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE