Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kevin Pietersen

ভনের ‘ঈর্ষার শিকার’ মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া পিটারসেনের

ভন বলেছিলেন, ২০০৯ সালে আইপিএলে মোটা অঙ্কের চুক্তি পাওয়ার পর ইংল্যান্ড দলে অনেকেই ঈর্ষার চোখে দেখতে থাকেন পিটারেসনকে। এই মন্তব্য ঝড় তোলে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

২০০৯ সালের আইপিএলে সুনামের প্রতি সুবিচার করতে পারেননি কেভিন পিটারসেন। —ফাইল চিত্র।

২০০৯ সালের আইপিএলে সুনামের প্রতি সুবিচার করতে পারেননি কেভিন পিটারসেন। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২০ ১৫:৩০
Share: Save:

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন দাবি করেছিলেন, আইপিএলে বিশাল অঙ্কের চুক্তির জন্য ইংল্যান্ড দলের সতীর্থরা ঈর্ষা করতেন কেভিন পিটারসেনকে। এই ব্যাপারেই এ বার সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া জানালেন পিটারসেন।

ভন বলেছিলেন, ২০০৯ সালে আইপিএলে মোটা অঙ্কের চুক্তি পাওয়ার পর ইংল্যান্ড দলে অনেকেই ঈর্ষার চোখে দেখতে থাকেন পিটারসেনকে। এই মন্তব্য ঝড় তোলে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। শুরু হয় বিতর্ক। ভনের এই মন্তব্যের সূত্রেই টুইট করেন কেপি। অনুরোধ করেন, এই প্রসঙ্গ পিছনে ফেলে এগিয়ে যেতে।

আরও পড়ুন: আইপিএলের জন্য এশিয়া কাপের সূচি বদল নয়, হুঙ্কার পিসিবি-র​

আরও পড়ুন: জন্মদিনে সচিনকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিরাট থেকে সহবাগ​

ঠিক কী প্রতিক্রিয়া দিয়েছেন কেভিন পিটারসেন? তিনি লিখেছেন, “বিস্ময়কর! এই ধরনের খবর এখনও শিরোনামে আসছে! আমি কি নম্র ভাবে অনুরোধ করতে পারি যে, এটা নিয়ে আর আলোচনার দরকার নেই? আমরা সবাই অনেকটা পথ চলে এসেছি। আর আমার কেরিয়ারে আলোচনা করার মতো অনেক ভাল বিষয় রয়েছে। আমরা এখন একটা ভেঙেচুরে যাওয়া পৃথিবীতে বাস করছি, যেখানে ইতিবাচক মানসিকতার প্রয়োজন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE