Advertisement
০৩ মে ২০২৪
Cricket

ইনস্টাগ্রামে প্রত্যেক পোস্টের জন্য কোহালি কত পান জানেন?

ইনস্টাগ্রামে পোস্ট পিছু ভারতীয় মুদ্রায় পাঁচ কোটিরও বেশি টাকা পান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সার্বিক তালিকায় রোনাল্ডো রয়েছেন তিনে। পরে রয়েছেন নেমার ও লিওনেল মেসি। বিরাট কোহালি রয়েছেন ১৭ নম্বরে।

ইনস্টাগ্রামে কোহলির ফলোয়ারের সংখ্যা দুই কোটিরও বেশি। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইনস্টাগ্রামে কোহলির ফলোয়ারের সংখ্যা দুই কোটিরও বেশি। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৮ ১৩:৪১
Share: Save:

ইনস্টাগ্রামে প্রত্যেক পোস্টের জন্য বিরাট কোহালি কত টাকা পান জানেন? ভারত অধিনায়ক পান ১,২০,০০০ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় সাড়ে ৮২ লক্ষ টাকা। যে অঙ্ক মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই।

এক ওয়েবসাইট কোহালির প্রত্যেক পোস্টের মূল্য ফাঁস করেছে। এই ওয়েবসাইটের নাম হোপারএইচকিউডটকম। ইনস্টাগ্রামে ধনীদের তালিকায় ১৭ নম্বরে রয়েছেন ভারত অধিনায়ক। ভারতীয়দের মধ্যে তিনিই শীর্ষে। এই তালিকায় আছেন আমেরিকার বাস্কেটবল খেলোয়াড় স্টিফেন কারি ও কিংবদন্তি বক্সার ফ্লয়েড মেওয়েদার। মডেল কাইল জেনার রয়েছেন তালিকার শীর্ষে। তাঁর প্রত্যেক পোস্টের মূল্য দশ লক্ষ ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় সাত কোটি টাকা।

ক্রীড়া জগতের মধ্যে সবচেয়ে বেশি পান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইনস্টাগ্রামে পোস্ট পিছু তিনি ভারতীয় মুদ্রায় পাঁচ কোটিরও বেশি টাকা পান। সার্বিক তালিকায় রোনাল্ডো রয়েছেন তিনে। এরপর রয়েছেন নেমার লিওনেল মেসি। নেমার পোস্ট পিছু পান ভারতীয় মুদ্রায় চার কোটির বেশি টাকা। তিনি রয়েছেন তালিকার আটে। নয়ে থাকা মেসি পান ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে তিন কোটি টাকা।

ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছবি দারুণ জনপ্রিয়। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

কোহালির আগে তালিকায় রয়েছেন ইংল্যান্ড ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যাম, রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গ্যারেথ বেল, এলএ গ্যালাক্সি স্ট্রাইকার জলাটান ইব্রাহিমোভিচ, উরুগুয়ের ফরোয়ার্ড লুই সুয়ারেজরা।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে কোহালি রীতিমতো জনপ্রিয়। তাঁর ফলোয়ারের সংখ্যা বিশাল, ২,৩২,০০,০০০। নিজের জীবনের নানা মুহূর্ত তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তবে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর ছবি সবচেয়ে বেশি সাড়া ফেলে। যাতে ফুটে ওঠে দু’জনের ভালবাসাও। এই মুহূর্তে কোহালি রয়েছেন ইংল্যান্ডে। ১ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজে তিনি নেতৃত্ব দেবেন জাতীয় দলকে।

আরও পড়ুন: অজুহাত দিতে নয়, জিততে এসেছে দল, বলছেন শাস্ত্রী

আরও পড়ুন: এসেক্সের বিরুদ্ধে বড় রান ভারতের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE