• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঠের শত্রুই জীবনসঙ্গী, বিয়ে করলেন দু’ দেশের দুই মহিলা ক্রিকেটার

New Zealand woman cricketer Hayley Jensen tied the knot with uncapped Australian Nicola Hancock
নতুন ইনিংস শুরু নিউজিল্যান্ডের মহিলা ক্রিকেটার হ্যালি জেনসেন ও অস্ট্রেলিয়ার নিকোলা হ্যানককের। ছবি: মেলবোর্ন স্টার্সের টুইটার পেজ থেকে।

নতুন ইনিংস শুরু করলেন নিউজিল্যান্ডের মহিলা ক্রিকেটার হ্যালি জেনসেন ও অস্ট্রেলিয়ার নিকোলা হ্যানকক।

খেলার মাঠেই দু’জনের পরিচয়। সেখান থেকেই  মন দেওয়া নেওয়া। তার পরেই বিয়ের সিদ্ধান্ত। গত সপ্তাহেই বিয়ে করেন জেনসেন ও হ্যানকক। টুইটারে ছবি পোস্ট করে বিয়ের কথা জানান জেনসেন। খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।

মেলবোর্ন স্টার্সের তরফে অভিনন্দন জানানো হয় জেনসেন ও হ্যানকককে। মেলবোর্ন স্টার্সের প্রাক্তন ক্রিকেটার জেনসেন। আইন মেনেই দুই ক্রিকেটার বিয়ে করেছেন। ২০১৩ সালে নিউজিল্যান্ডে সমকামী বিবাহ আইনি স্বীকৃতি পেয়েছিল। ফলে সবার মতামত নিয়েই গাঁটছড়া বাঁধেন তাঁরা।

আরও খবর: মাঠে নামতে গভীর রাতে রাসেলের সাধনা, ভাইরাল ভিডিয়ো

আরও খবর:  আইপিএল কাঁপানো তারকার জন্য দরজা খোলা রেখে বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

মহিলা বিগ ব্যাশ লিগের প্রথম দু’টি মরসুমে মেলবোর্ন স্টার্সের জার্সি চাপিয়ে খেলেছেন জেনসেন। তৃতীয় মরসুমে তাঁকে দেখা গিয়েছে মেলবোর্ন রেনেগেডস দলে। অন্যদিকে, অস্ট্রেলিয়ান টি টোয়েন্টি লিগে টিম গ্রিনের হয়ে খেলেন হ্যানকক। ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিংয়েও দক্ষ তিনি।

অজি ও কিউয়ি ক্রিকেটারের বিয়ে নিয়ে চর্চা হচ্ছে দুই দেশের ক্রিকেটমহলে। যদিও এটিই প্রথম সমকামী বিয়ে নয়। প্রথম সমকামী বিয়ে হয়েছিল নিউজিল্যান্ড তারকা অ্যামি ও লিয়ার মধ্যে। গত বছরই দক্ষিণ আফ্রিকার মহিলা দলের অধিনায়ক ডেন ভ্যান গাঁটছড়া বাঁধেন সতীর্থ ম্যারিজেন কাপের সঙ্গে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন