Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ravi Shastri

কুম্বলের সঙ্গে ছবি পোস্ট! সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড হলেন শাস্ত্রী

বুধবার কুম্বলের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শাস্ত্রী। ছবিতে ছিলেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরও। ছবিতে দেখা যাচ্ছে তিনজনে হাসছেন।

কুম্বলে, রাঠৌর, শাস্ত্রীর এই ছবি নিয়েই চলছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

কুম্বলে, রাঠৌর, শাস্ত্রীর এই ছবি নিয়েই চলছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ১১:৩৬
Share: Save:

জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী এখন সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ট্রোলড হচ্ছেন। ইডেন গার্ডেন্সে গোলাপি বলের টেস্ট উপলক্ষে অনিল কুম্বলের সঙ্গে তোলা ছবি পোস্ট করার পরও সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল।

বুধবার কুম্বলের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শাস্ত্রী। ছবিতে ছিলেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরও। ছবিতে দেখা যাচ্ছে তিনজনে হাসছেন। এই ছবি পোস্ট করে শাস্ত্রী দেশের অন্যতম ‘গ্রেটেস্ট’ হিসেবে চিহ্নিত করেছেন কুম্বলেকে। তাঁকে ট্যাগও করেছেন তিনি। আর এই ব্যাপারেই এখন ট্রোলড হচ্ছেন তিনি।

২০১৬ সালের ২৪ জুন জাতীয় দলের প্রধান কোচ হয়েছিলেন অনিল কুম্বলে। কিন্তু তাঁর মেয়াদ এক বছরের বেশি স্থায়ী হয়নি। ২০১৭ সালে ইংল্যান্ডে হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির পর অধিনায়ক বিরাট কোহালির সঙ্গে সম্পর্ক ঠিক না থাকাকে কারণ হিসেবে দেখিয়ে পদত্যাগ করেন কুম্বলে। সেই শূন্যস্থানে ফের কোচ হিসেবে নিযুক্ত হন শাস্ত্রী। যদিও ২০১৬ সালে ইন্টারভিউ দিয়েই শাস্ত্রীকে টপকে প্রধান কোচ হয়েছিলেন কুম্বলে।

আরও পড়ুন: 'আগে ভারতকে দেখলেই বোঝা যেত চাপে রয়েছে, সৌরভ বদলে দিয়েছে ছবিটা'​

আরও পড়ুন: অনু-প্রেমে ছবি টুইট কোহালির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE