Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

জামনগরে মোদীর সফরের আগে বিজেপিতে যোগ দিলেন রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রবীন্দ্র-রিভাবা। দু’জনের একটি কন্যাসন্তানও রয়েছে। রবীন্দ্র জাজেদার যে রেস্তোরাঁ রয়েছে, সেটার দেখাশোনার জন্য রাজকোটে থাকেন রিভাবা। আবার রবীন্দ্র জাডেজার শহর জামনগরেও থাকেন তিনি।

বিজেপিতে যোগ দেওয়ার পর রিভাবা জাডেজা। ছবি টুইটারের সৌজন্যে।

বিজেপিতে যোগ দেওয়ার পর রিভাবা জাডেজা। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১১:২৪
Share: Save:

আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন জাতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা জাডেজা। রবিবার জামনগরে বিজেপির অফিসে প্রচারমাধ্যমের উপস্থিতিতে তাঁকে দলে স্বাগত জানানো হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী-সাংসদরা।

পাঁচ মাস আগে করনী সেনার মহিলা শাখার প্রধান ঘোষিত হয়েছিলেন রিভাবা। ছয় মাসও কাটল না। সরাসরি রাজনীতিতে চলে এলেন রিভাবা। বছর খানেকও হয়নি, জামনগরে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। আর রবিবার বিজেপির সদস্য হয়ে গেলেন রিভাবা।

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রবীন্দ্র-রিভাবা। দু’জনের একটি কন্যাসন্তানও রয়েছে। রবীন্দ্র জাডেজার যে রেস্তোরাঁ রয়েছে, সেটার দেখাশোনার জন্য রাজকোটে থাকেন রিভাবা। আবার রবীন্দ্র জাডেজার শহর জামনগরেও থাকেন তিনি। জাডেজা এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের একদিনের সিরিজের দলে আছেন। হায়দরাবাদে সিরিজের প্রথন একদিনের ম্যাচে তাঁর বোলিংয়ের প্রশংসা করেছেন অধিনায়ক বিরাট কোহালিও। তবে ভারতের বিশ্বকাপের স্কোয়াডে নিজের জায়গা এখনও নিশ্চিত করতে পারেননি বাঁ-হাতি অলরাউন্ডার।

খেলোয়াড় দম্পতিদের নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: হায়দরাবাদের পর এ বার নাগপুর, দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ​

আরও পড়ুন: নিখুঁত অ্যাকশন নিজেই বদলে নেন কেদার, ফাঁস করলেন রঞ্জি কোচ​

রিভাবা প্রথম খবরে আসেন গত বছরের মে মাসে জামনগরে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে ঝামেলার কারণে। কনস্টেবলের অভিযোগ ছিল বেপরোয়া গাড়ি চালিয়ে পুলিশের সদর দপ্তরের বাইরে তাঁর বাইকে ধাক্কা মারেন রিভাবা। দুর্ঘটনায় চোট পাওয়ায় তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়। গত অক্টোবরে গুজরাত ও রাজস্থানে সক্রিয় করনী সেনার প্রধান হন তিনি। এ বার লোকসভা ভোটের ঠিক আগে রিভাবার বিজেপিতে যোগ দেওয়া জল্পনা বাড়াচ্ছে। তার উপর সোমবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কিছু সরকারি প্রকল্পের উদ্বোধনে জামনগরে আসার কথা রয়েছে। তার আগের দিনই বিজেপিতে যোগ দিলেন রিভাবা, যা তাৎপর্যপূর্ণ। বিজেপির জামনগর শাখার প্রেসিডেন্ট জানিয়েছেন, রিভাবার যোগদান দলের শক্তি বাড়াবে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE