• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পর্যবেক্ষণে রাখা হয়েছে পন্থকে, দলের সঙ্গে গেলেন না রাজকোট

Rishabh Pant
চিন্তা বাড়ালেন পন্থ। ছবি— এএফপি।

ওয়াংখেড়েতে শুধু ব্যাট করেছিলেন। কিপিং করতে পারেননি। ব্যাট করার সময়ে প্যাট কামিন্সের ডেলিভারিতে মাথায় আঘাত পান ঋষভ পন্থ। মাথায় চোট পাওয়ায় কিপিং করতে আর পারেননি তিনি।

পন্থ না নামায় লোকেশ রাহুল উইকেটের পিছনে দাঁড়ান। পর্যবেক্ষণে রাখা হয়েছে পন্থকে। সেই কারণে বুধবার দলের সঙ্গে রাজকোটে যাননি তরুণ উইকেট কিপার। পন্থ না গেলেও ভারতীয় দল উড়ে গিয়েছে রাজকোটে। বোর্ড সূত্রের খবর, পন্থ দলের সঙ্গে পরে যোগ দেবেন। যদিও দ্বিতীয় ওয়ানডেতে তিনি নামতে পারবেন না তা বলা হয়নি কোথাও। তবে পন্থকে নিয়ে ধীরে চলো নীতি নেওয়া হচ্ছে। তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখা হচ্ছে।

অস্ট্রেলিয়া সিরিজের জন্য অতিরিক্ত এক জন উইকেট কিপার রাখা হয়নি স্কোয়াডে। পন্থ সুস্থ হয়ে না উঠলে সঞ্জু স্যামসনকে ডাকা হতে পারে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: এক দিনের খেলার পাল্লা ভারি কার দিকে, কী বলছে রেকর্ড?

 

বর্ষসেরা রোহিত, আইসিসি-র বিশেষ সম্মান কোহালিকে আরও পড়ুন

প্রথম ওয়ানডে-তে ব্যাট করার সময়ে কামিন্সের দ্রুতগতির ডেলিভারি ধেয়ে আসে পন্থের দিকে। টাইমিং করতে পারেননি তিনি। বল পন্থের ব্যাটে লেগে হেলমেটে আছড়ে পড়ে। সেই বল তালুবন্দি করেন টার্নার। ভারতের ফিল্ডিং করার সময়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, মাথায় আঘাত লাগার জন্য কিপিং করতে নামেননি পন্থ। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটাই হারতে হয়েছে ভারতকে। ব্যাটিং নিয়ে তেতো প্রশ্ন গিলতে হয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহালিকে। এরকম পরিস্থিতিতে পন্থের চোট অস্বস্তি বাড়াল ভারতীয় দলে।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন