Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rishabh Pant

সবাই পূজারা নয় হে! অ্যাডিলেডে খাওয়াজাকে টিপ্পনী ঋষভ পন্থের

ঋষভ আসলে বোঝাতে চেয়েছেন কঠিন উইকেটে টিকে থেকে দলকে ভদ্রস্থ জায়গায় পৌঁছে দেওয়ার ক্ষমতা সবার থাকে না। পূজারার ২৪৬ বলে ১২৩ রানের ইনিংস যে সবার পক্ষে খেলা সম্ভব নয়, সেটাই খোঁচা দিয়ে বলেছেন তিনি।

খাওয়াজাকে স্লেজিং ঋষভের। গ্রাফিক: তিয়াসা দাস।

খাওয়াজাকে স্লেজিং ঋষভের। গ্রাফিক: তিয়াসা দাস।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ১৫:১২
Share: Save:

বৃহস্পতিবার ব্যাটিং করার সময় শুনতে হয়েছিল অজি বোলারদের স্লেজিং। শুক্রবার অ্যাডিলেডে প্রথম টেস্টের দ্বিতীয় দিনে অজি ব্যাটসম্যানদের সেটাই ফিরিয়ে দিলেন ভারতের উইকেটরক্ষক ঋষভ পন্থ। আর সেই স্লেজিং ধরা পড়ল স্টাম্প মাইক্রোফোনে।

ক্রিজে তখন অস্ট্রেলিয়ার উসমান খাওয়াজা। তাঁকেই ঋষভ পন্থ টিপ্পনী কাটেন। বলেন, “নট এভরিওয়ান ইজ পূজারা হিয়ার, ল্যাডস!” যার মানে দাঁড়ায়, “সবাই পূজারা নয় হে!” আর ঋষভের এই মন্তব্য নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে চর্চা।

ঋষভ আসলে বোঝাতে চেয়েছেন কঠিন উইকেটে টিকে থেকে দলকে ভদ্রস্থ জায়গায় পৌঁছে দেওয়ার ক্ষমতা সবার থাকে না। অ্যাডিলেড ওভালে পূজারার ২৪৬ বলে ১২৩ রানের ইনিংস যে সবার পক্ষে খেলা সম্ভব নয়, সেটাই খোঁচা দিয়ে বলেছেন তিনি। এদিন একসময় খাওয়াজা অবশ্য ভারতের সামনে আশঙ্কা হয়ে উঠেছিলেন। যদিও বড় রান তিনি পাননি। ১২৫ বলে ফেরেন ২৮ রান করে। রবিচন্দ্রন অশ্বিনের বলে সেই ঋষভ পন্থকেই ক্যাচ দেন তিনি!

আরও পড়ুন: অশ্বিনের ভেলকি, অ্যাডিলেডে ৭ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া তুলল ১৯১

আরও পড়ুন: ১৩০ বছরের পুরনো লজ্জার রেকর্ড ভাঙলেন শন মার্শ

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE