• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজের সঙ্গেই কথা বলছেন গব্বর! লুকিয়ে ভিডিয়ো তুলে পোস্ট করলেন রোহিত

Rohit sharma and Shikhar Dhawan
শিখর ও রোহিত। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

আপন মনে কথা বলে চলেছেন শিখর ধবন। আর তাঁর অজান্তেই সেই মুহূর্ত মোবাইলে বন্দি করেছেন রোহিত শর্মা। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর সাড়া পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

হিটম্যান ও গব্বর টি-টোয়েন্টি ও ৫০ ওভারের ফরম্যাটে ভারতের দুই ওপেনার। দু’জনেই ব্যাটিংয়ের বড় ভরসা। তবে শুধু বাইশ গজেই নয়, তার বাইরেও দু’জনে ভাল বন্ধু। ফ্লাইটে পাশাপাশি বসতেও দেখা যায় দু’জনকে। আর সেই সময়ই শিখরের এই ভিডিয়ো করেছেন রোহিত।

ইনস্টাগ্রামে যা পোস্ট করে রোহিত লিখেছেন, “না, না। ও কিন্তু আমার সঙ্গে কথা বলছে না। আর কাল্পনিক বন্ধু থাকার পক্ষেও ওর বয়স একটু বেশি।” শিখর আবার সেই ভিডিয়োর নীচে মন্তব্য করেছেন, “আমি শায়েরি প্র্যাকটিস করছিলাম। বেশ মজা পাচ্ছিলাম। আর ও তখনই ভিডিয়ো করেছে। আমি যদি এত মনোযোগ দিয়ে পড়াশোনা করতাম।”

আরও পড়ুন:  চিন্নাস্বামীতে কোহালির রেকর্ড স্বস্তিতে রাখছে না প্রোটিয়াদের

আরও পড়ুন:  শেষ টি২০-র আগে নেটে কেমন ব্যাট করলেন ঋষভ পন্থ, দেখুন ভিডিয়ো

বেঙ্গালুরুতে রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে নামবে ভারত। মোহালিতে বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচে রোহিত করেছিলেন মাত্র ১২। শিখর করেছিলেন ৪০। টি-টোয়েন্টি ফরম্যাটে আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বেশি রানের রেকর্ড থেকে রোহিত (২৪৩৪) আবার মাত্র সাত রান পিছিয়ে। রবিবার তিনি আট রান করলেই টপকে যাবেন বিরাট কোহালিকে (২৪৪১)। শিখরের আবার এই ফরম্যাটে  ৭০০০ রানে পৌঁছতে দরকার মাত্র চার রান। এই ফরম্যাটে এখন তাঁর মোট রান ৬৯৯৬ রান। সাত হাজার রানে এর আগে ভারতীয়দের মধ্যে বিরাট কোহালি, সুরেশ রায়না ও রোহিত শর্মা পৌঁছেছিলেন।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন