Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

তাঁর গ্রিপের সঙ্গে মিল লারা-পুত্রের, ছবি পোস্ট করলেন সচিন

ব্যাট হাতে লারার ছেলের ছবির সঙ্গে নিজের ছেলেবেলার ছবি জুড়ে পোস্ট করলেন সচিন তেন্ডুলকর। যাতে দেখা যাচ্ছে লারার ছেলের সঙ্গে ছোটবেলায় তাঁর গ্রিপের সাদৃশ্য রয়েছে।

বাইশ গজে শ্রেষ্ঠত্বের লড়াই থাকলেও মাঠের বাইরে বন্ধু সচিন-লারা। ছবি: এএফপি।

বাইশ গজে শ্রেষ্ঠত্বের লড়াই থাকলেও মাঠের বাইরে বন্ধু সচিন-লারা। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২০ ১৭:৪৬
Share: Save:

ব্যাট হাতে ছেলের ভিডিয়ো পোস্ট করেছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। যাতে দেখা গিয়েছিল ঘরে ব্যাটিং শিখছে লারার ছেলে। এবং গ্রিপ পাল্টানোর কথা বলা হলেও তাতে রাজি নয় লারা জুনিয়র।

এর পরিপ্রেক্ষিতে ব্যাট হাতে লারার ছেলের ছবির সঙ্গে নিজের ছেলেবেলার ছবি জুড়ে পোস্ট করলেন সচিন তেন্ডুলকর। যাতে দেখা যাচ্ছে লারার ছেলের সঙ্গে ছোটবেলায় তাঁর গ্রিপের সাদৃশ্য রয়েছে। সেই ছবি পোস্ট করে সচিন লিখেছেন, “লারা, আমি এমন একটা ছেলের কথা জানি যার গ্রিপও একই রকম ছিল। আর সে আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা বাজে করেনি।”

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইপিএল কবে? কালই সিদ্ধান্ত নিতে পারে আইসিসি

আরও পড়ুন: এই কৌশলেই বাজিমাত, সচিনের মুম্বইকে হারিয়ে প্রথম বার আইপিএল জেতেন ধোনি​

সচিন এবং লারা, দু’জনেই বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে পড়েন। কে সেরা ব্যাটসম্যান, লারা নাকি সচিন, তা নিয়ে ক্রিকেটমহলে কম তর্ক চলেনি। টেস্ট ও একদিনের ফরম্যাট, দুই ঘরানাতেই সচিন অবশ্য সর্বাধিক রানসংগ্রহকারী। টেস্টে ও একদিনের ক্রিকেটে তাঁর রান যথাক্রমে ১৫৯২১ ও ১৮৪২৬। টেস্ট ও একদিনের ক্রিকেট, দুই ফরম্যাটেই দশ হাজারের বেশি রান রয়েছে লারার। আন্তর্জাতিক ক্রিকেটে সচিনের সেঞ্চুরির সংখ্যা ১০০। লারা আবার টেস্টে এক ইনিংসে সর্বাধিক রানের মালিক। ২০০৪ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪০০ রানে অপরাজিত ছিলেন তিনি।

@brianlaraofficial I know of another boy who had a similar grip and didn’t do too badly in international cricket. 😋

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

Look at the way he grips the bat, that tells me he wants to be a lefthanded batsman. Mummy is giving him some good advice. Look at the attitude when told to switch hands. 😎😂 "Both hands on the bat" 😂 NO Action time swings right misses swings left and makes contact #donedeal #leftiebatsman "Don't you want to play like daddy" NO! 👍 #betterthan That's my boy!

A post shared by Brian Lara (@brianlaraofficial) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Sachin Tendulkar Brian Lara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE