Shakib will back after two match - Anandabazar
  • নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাকিব ফিরছেন দু’টো ম্যাচ খেলে, নারিন নিয়ে দিনভর ধোঁয়াশা

Baby knights are doing breakfast
চ্যাম্পিয়নদের ব্রেকফাস্ট। টিম হোটেলে ‘বেবি’ নাইটরা। গোলাপি টি-শার্টে সূর্যকুমার, কালো টি-শার্টে কুলদীপ। ছবি: টুইটার।

Advertisement

সাকিব আল হাসানকে ঠিক কত দিনের জন্য পাবে কেকেআর?

প্রথম দিকে মাত্র দুটো ম্যাচ। শুরুর দুটো। তার পর সাকিব দেশে ফিরে যাচ্ছেন। সুনীল নারিনের এখন কী অবস্থা? তাঁর বোলিং অ্যাকশনের পরীক্ষা কবে?

ধোঁয়াশার পর ধোঁয়াশা। কেকেআর টিমের সঙ্গে জড়িত কেউ কেউ নিশ্চিত করে বলতে পারছেন না, পরীক্ষাটা কবে? বোর্ড কর্তাদের কাছেও সুনির্দিষ্ট কোনও খবর নেই। এক-একজনের কাছে এক এক রকম।

আইপিএলের উদ্বোধনী ম্যাচের বাকি আর পাঁচ দিন। তার আগে সাকিব বাংলাদেশ ছেড়ে কলকাতার পথে রওনা হওয়ার আগেই বলে দিলেন, তিনি মাত্র দুটো ম্যাচের জন্য কলকাতা আসছেন। এপ্রিলের মাঝামাঝি বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজ হওয়ার কথা বাংলাদেশে। যেখানে খেলার জন্য তিনি ফিরে আসবেন। তবে মে মাসের মাঝামাঝি সিরিজ শেষ হলে তাঁর ফিরে আসার একটা সম্ভাবনা রয়েছে।  যদিও বাংলাদেশে এ দিন সাকিব বলেছেন, ‘‘আমি কাল থেকেই ট্রেনিং শুরু করছি। আইপিএলের দুটো ম্যাচ শুধু খেলব। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজটা আমার সব সময়ই মাথায় চলবে। আর আইপিএলের দুটো ম্যাচে যদি আমি ভাল কিছু করতে পারি, আত্মবিশ্বাসটা আমার পক্ষে যাবে।’’

গত কয়েকটা মরসুম ধরেই দেখা গিয়েছে, টিম কেকেআরে সাকিবের ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ। বাংলাদেশি অলরাউন্ডার চাপের মুখে যেমন রান করেছেন, তেমন দরকারে উইকেটও বার করেছেন। আইপিএল সেভেনে যে কেকেআর চ্যাম্পিয়ন হল, তার অলিখিত ম্যান অব দ্য টুর্নামেন্ট সাকিবকেই ধরা হচ্ছিল। মনে করা হচ্ছে, সাকিব ফিরে গেলে জোহান বোথাকে তাঁর বদলি হিসেবে ব্যবহার করা হতে পারে।

ও দিকে, নারিন নিয়ে ধোঁয়াশা এ দিন বিস্তৃত হল। বোর্ডের কেউ কেউ বলেছিলেন নারিনের বোলিং পরীক্ষা বৃহস্পতিবার বা শুক্রবার হবে। কিন্তু এ দিন রাত পর্যন্ত কেউ বলতে পারলেন না আদৌ সেটা হয়েছে কি না। কেউ কেউ বললেন, বোর্ড প্রেসিডেন্টের তরফ থেকে নাকি কোনও দিন এখনও চূড়ান্ত করা হয়নি। সেটার কারণেই নাকি বোঝা যাচ্ছে না পরীক্ষাটা কবে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন