• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ধোনিকে কী খাওয়াল জিভা, যাতে ভাইরাল হল ভিডিয়ো!

Ziva and Mahi
ছবি: মহেন্দ্র সিংহ ধোনির ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

জিভা ধোনি। মহেন্দ্র সিংহ ধোনির কন্যা। সব সময়ই বাবার খেয়াল রাখে সে। বাবা কী করছেন, বাবা কী খাচ্ছেন— সবেতে চোখ ধোনি কন্যার।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ধোনি। আর সেই ভিডিয়োতে ধোনিকে গাজর খাওয়াচ্ছেন ছোট্ট জিভা। ওই ভিডিয়ো ধোনি শেয়ার করতেই নিমেষে তা ভাইরাল। ইতিমধ্যেই ১৩ লক্ষ ভিউয়ারও হয়ে গিয়েছে সেই ভিডিয়োর।

আইপিএলে চেন্নাইয়ের ম্যাচগুলিতে হলদে জার্সি গায়ে বাবাকে সাপোর্ট করতে প্রায়ই মাঠে চলে আসে জিভা। চেন্নাই সুপারকিঙ্গসের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে ধোনি আর জিভার ওই ভিডিয়ো।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ziva’s bugs bunny @zivasinghdhoni006

A post shared by M S Dhoni (@mahi7781) on

 

এর আগেও বহু বার জিভার সঙ্গে খুনসুটির ভিডিয়ো শেয়ার করেছেন ধোনি। কখনও তাঁদের সঙ্গে খুনসুটিতে মত্ত থাকতে দেখা গিয়েছে সাক্ষী ধোনিকেও। কখনও আবার ধোনি একাই সামলাচ্ছেন জিভাকে। আর প্রত্যেক বারই জিভার ভিডিয়ো নিয়ে উত্তেজনা থাকে নেট পাড়ার লোকজনদের মধ্যে।

আরও পড়ুন: ‘ওই মানুষটাকে ধন্যবাদ, যিনি ধোনির সঙ্গে দেখা করিয়ে দিয়েছিলেন’, কাকে বললেন সাক্ষী?

আরও পড়ুন: বিশ্ব রেকর্ড! ওয়ার্ল্ড বক্সিং চ্যাম্পিয়নশিপে ছ’বার সোনা জয় ম্যাগনিফিসেন্ট মেরির

একরত্তির এই জিভার আবার একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। এই বয়সে ফ্যান ফলোয়ার্সও তৈরি করে ফেলেছে ছোট্ট জিভা। সেখান থেকেও মাঝে মধ্যে জিভার ছবি, ভিডিয়ো শেয়ার করা হয়। কিছু দিন আগেই ধোনি এবং জিভার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মনযোগ সহকারে আইপ্যাডে কিছু একটা দেখছে জিভা। পাশে তার বাবা। তাঁরও চোখ একটা আইপ্যাডেই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন