Advertisement
০৭ মে ২০২৪
EPL

হ্যারি কেনের জোড়া গোল, টটেনহ্যাম ওড়াল এভারটনকে

হ্যারি কেন একা নন, স্পার-এর হয়ে রবিবারের ডার্বিতে দু’দুটি গোল করে গেলেন আরও একজন। তিনি- দক্ষিণ কোরীয় স্ট্রাইকার সন হিউং-মিন। ম্যাচের ২১ মিনিটের মধ্যে ১-২ পিছিয়ে পড়েও টটেনহ্যাম লড়াই করে ম্যাচে ফেরত এল।

এভারটনের বিরুদ্ধে জোড়া গোলের নায়ক হ্যারি কেন। ছবি: এএফপি।

এভারটনের বিরুদ্ধে জোড়া গোলের নায়ক হ্যারি কেন। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮ ১৪:১৬
Share: Save:

ইপিএলে খেতাব জয়ের লড়াইটা কিন্তু সত্যিই বেশ জমে উঠেছে। অধুনা লিগ টেবলের শীর্ষ রয়েছে লিভারপুল। দু নম্বরে ম্যাঞ্চেস্টার সিটি। পয়েন্টের ফারাক অবশ্য মাত্রই চার। যে কোনও মূহুর্তেই আমূল বদলে যেতে পারে গোটা ছবিটা। এরই মধ্যে রবিবার লন্ডন ডার্বি-তে এভারটনকে কচুকাটা করার পর টেবলে তিন নম্বরে উঠে আসা টটেনহ্যাম হটস্পারকেও বাড়তি সমীহ করতেই হচ্ছে।

ম্যাচের স্কোরলাইন টটেনহ্যামের পক্ষে ৬-২। গোল-বন্যা বলতে যা বোঝায় রবিবারের গুডিসন পার্ক তাই প্রত্যক্ষ করল। নিজেদের ঘরের মাঠে এভারটন যে, এভাবে আত্মসমর্পন করবে ম্যাচ শুরুর আগে সত্যিই ভাবা যায়নি। প্রথমার্ধের কিছুটা সময় বাদ দিলে গোটা ম্যাচেই দাপিয়ে বেড়ালেন মরিসিও পোচেত্তিনোর দলের ছেলেরা। ইংল্যান্ডের জার্সিতে গত বিশ্বকাপে নজর কেড়ে নেওয়া হ্যারি কেন এই ম্যাচে জোড়া গোল করলেন।

অবশ্য শুধু হ্যারি কেন একা নন, স্পার-এর হয়ে রবিবারের ডার্বিতে দু’দুটি গোল করে গেলেন আরও একজন। তিনি- দক্ষিণ কোরীয় স্ট্রাইকার সন হিউং-মিন। ম্যাচের ২১ মিনিটের মধ্যে ১-২ পিছিয়ে পড়েও টটেনহ্যাম যেভাবে লড়াই করে ম্যাচে ফেরত এল তা স্পার সমর্থকদের সত্যিই নতুন করে আশাবাদী করে তুলেছে।

আরও পড়ুন: ন্যু ক্যাম্পে সৌরভ, পেলেন ‘দাদা’ লেখা বার্সার জার্সি

আরও পড়ুন: মোরিনহোর প্রতি কৃতজ্ঞ পোগবা, উল্টো সুর রুনির

টটেনহ্যামের গোল-মেশিন হ্যারি কেনও ম্যাচ শেষে বলে গেলেন, ‘সবাই লিভারপুল আর ম্যাঞ্চেস্টার সিটি নিয়েই দেখছি আলোচনা করছে। আর আমরা ঠিকঠাক ভাবে করে যাচ্ছি নিজেদের কাজটা। সাধারণত যেটা আমরা করে থাকি। এরপর দেখা যাক কী হয়। ’

ইপিএল টেবলে ম্যান সিটির চেয়ে এখন মাত্রই ২ পয়েন্টে পিছিয়ে রয়েছে টটেনহ্যোম। শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্টের ব্যবধান ছয় পয়েন্টের। এভারটনকে উড়িয়ে দেওয়ার পর সত্যিই হ্যারি কেন-দের শিবিরে নতুন করে প্রত্যাশা দানা বাঁধছে। বহু বছর পর ফের ইপিএলে খেতাব জয়ের স্বপ্নও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football EPL Tottenham Hotspur Manchestar City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE