• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছুটতে ছুটতে হাওয়ায় দু’পাক মেরে রেসিং ট্রাকের বাইরে ছিটকে পড়ল গাড়ি! ভিডিয়ো ভাইরাল

Racing Car
হাওয়ায় উড়ে ছিটকে পড়ছে রেসিং কার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

ইতালির মোঞ্জা রেসিং সার্কিটে গত শনিবার চলছিল মোটরস্পোর্ট রেস। রেসের সেই সার্কিটে দ্রুত গতিতে ছুটে চলেছে একের পর এক গাড়ি। গাড়ির এই রেসে সব চালকই চাইছেন অন্যকে টপকে এগিয়ে যেতে। সে জন্য গাড়ির গতি দ্রুত থেকে দ্রুততর হচ্ছে। অন্যকে পিছনে ফেলার এই খেলায় রেসিং ট্রাকের বাঁকের কাছে ছুটছিল তিনটি গাড়ি। দ্রুত গতিতে রাস্তার বাঁক পার হতে গিয়ে একটি গাড়ি রেসিং ট্রাকের একেবারে ধারে চলে যায়। তার পর সেখান থেকে কার্যত উড়ে গিয়ে ছিটকে পড়ে। ট্রাকে রেসিং গাড়ির দু্র্ঘটনার সেই ভিডিয়োই এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, শনিবার গাড়িটি চালাচ্ছিলেন ফর্মুলা থ্রি-র চালক অ্যালেক্স পেরোনি। রেসিং ট্রাকে ধাক্কা খেয়ে ১৯ বছরের এই চালকের গাড়ি হাওয়ায় উড়তে উড়তে ছিটকে পড়ে রেসিং ট্রাকের বাইরে। সেই দুর্ঘটনায় কোনও ক্রমে নিজের প্রাণ বাঁচান তিনি। তার পর ওই অস্ট্রেলীয় চালককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হয়। এখন তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

মো়ঞ্জার ট্রাকে ঘটা এই দুর্ঘটনার ভিডিয়ো নিজেদের গত শনিবার রাতে পোস্ট করা হয় ফর্মুলা থ্রি-র  অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পর থেকে প্রায় দু’লক্ষেরও বেশি ইউজার দেখে ফেলেছেন সেই ভিডিয়ো। দেখুন কী ভাবে ঘটেছিল সে দিনের দুর্ঘটনা

আরও পড়ুন: শ্রীনগরের স্টেডিয়ামে পাকিস্তানের হয়ে খেলছেন বিরাট কোহালি!

আরও পড়ুন: প্রায় পাঁচ ঘণ্টার ম্যারাথন লড়াই, ১৯তম গ্র্যান্ড স্ল্যাম জিতলেন রাফায়েল নাদাল

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন