Advertisement
২৫ এপ্রিল ২০২৪
অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক জয়ের পরের দিন টেনিসমুখী ভারত

মেলবোর্নে রজারের সঙ্গে দেখা বিরুষ্কার

কথায় বলে, ‘যার শেষ ভাল, তার সব ভাল’। অস্ট্রেলিয়া সফরের শেষটা এমনিতেই যথেষ্ট ভাল হয়েছে শুক্রবার।

তারায়-তারায়: অস্ট্রেলীয় ওপেন দেখতে গিয়ে রজার ফেডেরারের সঙ্গে সাক্ষাৎ ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি ও তাঁর স্ত্রী অনুষ্কার। ছবি: এপি।

তারায়-তারায়: অস্ট্রেলীয় ওপেন দেখতে গিয়ে রজার ফেডেরারের সঙ্গে সাক্ষাৎ ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি ও তাঁর স্ত্রী অনুষ্কার। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন 
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯ ০৬:০৮
Share: Save:

অস্ট্রেলিয়া সফরে ‘মধুরেণ সমাপয়েৎ’। তিন ধরনের ক্রিকেটেই অপরাজিত থাকার ইতিহাস গড়ে এ বার ফেরার পালা ভারতীয় ক্রিকেটারদের। নিউজিল্যান্ডে রওনা হওয়ার আগে শনিবার কিছুটা সময় উপভোগ করতে বিরাট কোহালি, রবি শাস্ত্রীরা ঢুকে পড়লেন মেলবোর্ন পার্কে। রজার ফেডেরার, সেরিনা উইলিয়ামস, নোভাক জোকোভিচ, রাফায়েল নাদালদের গ্রহে। গ্যালারিতে বসে ম্যাচ তো দেখলেনই, রড লেভার এরিনায় ফেডেরারের সঙ্গে দেখাও করেন বিরাট। স্ত্রী অনুষ্কার সঙ্গেও তাঁর আলাপ করিয়ে দেন ভারত অধিনায়ক।

কথায় বলে, ‘যার শেষ ভাল, তার সব ভাল’। অস্ট্রেলিয়া সফরের শেষটা এমনিতেই যথেষ্ট ভাল হয়েছে শুক্রবার। টেস্ট সিরিজের পরে মেলবোর্নে ওয়ান ডে সিরিজও জিতে। কিন্তু শনিবারের অভিজ্ঞতাটা যেন সফরের শেষটা পুরো জমিয়ে দিল। তাই ফেডেরারের সঙ্গে তাঁর ও অনুষ্কার ছবি টুইট করে বিরাট লিখলেন, ‘‘অস্ট্রেলিয়ান ওপেনে দিনটা কী কাটালাম! এখানকার গ্রীষ্মটা অসাধারণ ভাবে শেষ করার সেরা উপায় এটাই। বরাবরের মতোই অসাধারণ অস্ট্রেলিয়ান ওপেন।’’

ও দিকে বিরুষ্কাকে পেয়ে খুশি অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষও। সেটা বোঝা গেল তাদের টুইটার হ্যান্ডল দেখে। যেখানে একসঙ্গে তিন তারকার ছবি পোস্ট করে লেখা হয়, ‘‘তিন কিংবদন্তি, এক ছবি।’’ মেলবোর্ন পার্কের দর্শকেরা যে পরিচিত টুপি মাথায় দিয়ে খেলা দেখেন, সেই টুপিই এ দিন ছিল বিরাটের মাথায়। অনুষ্কার সঙ্গে রড লেভার এরিনার গ্যালারিতে বসে জোকোভিচ ও ডেনিস শাপোভালভের মধ্যে ম্যাচও দেখেন। যে ম্যাচে রোদ থাকা সত্ত্বেও টিভি সম্প্রচারের প্রয়োজনে হঠাৎ কোর্টে ফ্লাড লাইট জ্বলে ওঠায় জোকোভিচ বেশ খেপে যান। এ ছাড়াও সেরিনা উইলিয়ামসের চতুর্থ রাউন্ডে ওঠার ম্যাচ দেখেন তাঁরা।

রড লেভার এরিনায় হাজির এস শ্রীধর, রবি শাস্ত্রী, বি অরুণেরাও। ছবি: টুইটার।

শুধু বিরাট নন, ভারতীয় দলের কোচেদের কয়েক জনকে নিয়ে এ দিন মেলবোর্ন পার্কে হাজির হয়েছিলেন রবি শাস্ত্রীও। সেখানকার ছবি টুইট করে শাস্ত্রী লেখেন, ‘‘চাপমুক্ত হয়ে রড লেভার এরিনায় বসে টেনিস দেখার মজাই আলাদা।’’ রবি শাস্ত্রীর সঙ্গে ছিলেন বোলিং কোচ বি অরুণ ও ফিল্ডিং কোচ এস শ্রীধরও। অসাধারণ সাফল্যের পরে দল যে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে, তা এই ছবি দেখেই বোঝা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE