Advertisement
২৪ এপ্রিল ২০২৪

সন্তানদের দায়িত্ব নিতে চান সহবাগ

টুইটারে সহবাগ লিখেছেন, ‘‘ওদের জন্য যা-ই করি না কেন, সেটা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। আমি নিজে সামান্য যেটুকু করতে পারি সেটা হল, আমাদের পুলওয়ামায় সিআরপিএফের বীর জওয়ানদের সন্তানদের পড়াশোনার দায়িত্ব নেওয়া।’’ 

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:১২
Share: Save:

কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হানায় নিহত জওয়ানদের ছেলে-মেয়েদের পড়াশোনোর যাবতীয় খরচ দিতে চান বীরেন্দ্র সহবাগ। শনিবার টুইটারে প্রাক্তন ভারতীয় ওপেনার এই প্রস্তাব দিলেন। সঙ্গে জানালেন, নিহতদের অসহায় সন্তানদের শিক্ষার দায়িত্ব নেওয়াটা তাঁর কাছে বিরাট সম্মানের।

টুইটারে সহবাগ লিখেছেন, ‘‘ওদের জন্য যা-ই করি না কেন, সেটা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। আমি নিজে সামান্য যেটুকু করতে পারি সেটা হল, আমাদের পুলওয়ামায় সিআরপিএফের বীর জওয়ানদের সন্তানদের পড়াশোনার দায়িত্ব নেওয়া।’’

এ দিকে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালিকে শনিবার রাতে একটি সংস্থার বিশেষ ক্রীড়াসম্মানে সম্মানিত করার কথা ছিল। কোহালিও টুইট করে জানিয়েছেন, পুলওয়ামার ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি এখন সেই পুরস্কার নেবেন না। তাই অনুষ্ঠানও আপাতত বাতিল করা হয়েছে। বক্সার বিজেন্দ্র সিংহ নিহত জওয়ানদের পরিবারকে আর্থিক সাহায্য করতে তাঁর একদিনের বেতন দান করবেন বলে জানিয়েছেন। তিনি হরিয়ানা পুলিশে চাকরি করেন। দৃষ্টান্ত স্থাপন করলেন ইরানি কাপে জয়ী বিদর্ভের ক্রিকেটারেরাও। চ্যাম্পিয়ন হওয়ার জন্য যে পুরস্কারমূল্য তাঁরা পাচ্ছেন তার পুরোটাই তাঁরা দান করে দেবেন জওয়ানদের পরিবারকে।

ইরানি কাপে অবশিষ্ট ভারতের বিরুদ্ধে প্রথম ইনিংসে এগিয়ে থেকে ড্র করেছে বিদর্ভ। নিয়ম অনুযায়ী প্রথম ইনিংসে এগিয়ে থাকা দলকেই জয়ী ঘোষণা করা হয়। এই নিয়ে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন হল বিদর্ভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE