• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অভিষেক টেস্টে ‘সৌরভ’ ছড়ানোর ছবি পোস্ট করলেন মহারাজ, প্রিয় ‘দাদা’কে ট্রোল করলেন যুবি

Sourav and Yuvi
‘দাদা’র নেতৃত্বে ফুল ফুটিয়েছিলেন যুবি। —ফাইল চিত্র।

অভিষেক টেস্টে সেঞ্চুরি হাঁকানোর মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তার জন্য দেশের প্রাক্তন অধিনায়ককে ট্রোল করলেন যুবরাজ সিংহ।

১৯৯৬ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডস টেস্টে ১৩১ রান করেছিলেন মহারাজ। সেঞ্চুরির পরে উচ্ছ্বাস প্রকাশ করছেন সৌরভ, এই ছবি পোস্ট করেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট।

ছবিতে দেখা যাচ্ছে, সেঞ্চুরির পরে ব্যাট তুলে রয়েছেন সৌরভ। সঙ্গী রাহুল দ্রাবিড় মহারাজকে অভিনন্দন জানানোর জন্য এগিয়ে আসছেন। সেই ছবির ক্যাপশনে সৌরভ লিখেছেন, ‘ফ্যানটাস্টিক মেমোরিজ’।

আরও পড়ুন: ‘মহিলাদের কাছে আকর্ষণীয় হওয়ার জন্য পেশি বানিয়েছি, এখন ভুগতে হচ্ছে হাঁটুর ব্যথায়’

লর্ডসে ‘সৌরভ’ ছড়ানোর সেই মুহূর্তের ছবি দেখে যুবি রসিকতা করে তাঁর প্রিয় অধিনায়ককে লিখেছেন, ‘‘দাদা লোগো তো সরিয়ে নাও। তুমি এখন বিসিসিআই প্রেসিডেন্ট। দয়া করে পেশাদারিত্বের পরিচয় দাও।’’ যুবির এমন রসিকতার  জবাব অবশ্য দেননি সৌরভ। ‘দাদা’-ভক্তদের অনেকেই ডুব দিয়েছেন ফেলে আসা সেই টেস্টের স্মৃতিতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Fanatastic memories ...

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

 

অভিষেক টেস্টে শতরানের পরে আর ফিরে তাকাতে হয়নি সৌরভকে। পরের টেস্টেও তিনি সেঞ্চুরি করেছিলেন। ১৯৯৬ সালের ইংল্যান্ড সফর ভারতীয় ক্রিকেটে সৌরভের জায়গা পাকা করে দেয়। সেই সফর যে তাঁর কাছে স্মরণীয় হবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়া থেকে উধাও পোস্ট, অন্ধকারে ক্যাপ্টেনও, আরসিবিকে প্রশ্ন কোহালির

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন