Advertisement
২৫ এপ্রিল ২০২৪
মহড়ায় মাহিরা

ধোনিদের প্রস্তুতি ম্যাচে দর্শক ১২ হাজার

এই ম্যাচে ধোনি অবশ্য ব্যাট করতে নামেননি। কিন্তু তিনি প্রায় ঘণ্টা খানেক ব্যাট করেন নেটে। একটার পর একটা বল উড়িয়ে দেন গ্যালারিতে।

একাগ্র: চেন্নাই সুপার কিংসের অনুশীলন ম্যাচে নজর সুরেশ রায়না ও মহেন্দ্র সিংহ ধোনির। রবিবার। টুইটার

একাগ্র: চেন্নাই সুপার কিংসের অনুশীলন ম্যাচে নজর সুরেশ রায়না ও মহেন্দ্র সিংহ ধোনির। রবিবার। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৯ ০৪:৪৮
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগেই ‘হলুদ ঝড়’ চিদাম্বরম স্টেডিয়ামে! মহেন্দ্র সিংহ ধোনি, সুরেশ রায়নাদের প্রস্তুতি ম্যাচ দেখতে। নিজেদের মধ্যে দুটি দল বানিয়ে প্রস্তুতি ম্যাচ খেলে চেন্নাই সুপার কিংস। যে ম্যাচে অবশ্য একটি দলই ব্যাট করে। যে ম্যাচ এবং তার পরে ধোনিদের নেট প্র্যাক্টিস দেখতে গ্যালারি প্রায় ভরে যায়। সিএসকে টুইট করে, ‘‘প্রস্তুতি ম্যাচ দেখতেই ১২ হাজার দর্শক। অবিশ্বাস্য!’’

এই ম্যাচে ধোনি অবশ্য ব্যাট করতে নামেননি। কিন্তু তিনি প্রায় ঘণ্টা খানেক ব্যাট করেন নেটে। একটার পর একটা বল উড়িয়ে দেন গ্যালারিতে। আর দর্শক গর্জন করতে থাকে, ‘ধোনি, ধোনি।’ সিএসকে-র প্রস্তুতির মধ্যেই এক ভক্ত আবার মাঠে ঢুকে ধোনির সঙ্গে হাত মেলাতে যান। দিন কয়েক আগে নাগপুরে দ্বিতীয় ওয়ান ডে-র সময় যে দৃশ্য দেখা গিয়েছিল। সে দিনের মতো, ধোনি ভক্তকে দেখে এখানেও দৌড়তে থাকেন। তাড়া করতে থাকেন তাঁর ভক্ত। শেষ পর্যন্ত ধোনি হাতও মেলান তাঁর সঙ্গে। যে ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে সিএসকে। এই ম্যাচে প্রায় দুশো স্ট্রাইক রেট রেখে হাফসেঞ্চুরি করেন রায়না। মুরলী বিজয় (৩২), অম্বাতি রায়ডুও (৪০) রান পেয়েছেন। ২০ ওভারে ১৯৯ তোলেন রায়নারা।

কেকেআরের বিরুদ্ধে ইডেনে প্রথম ম্যাচ খেলার আগে ছন্দে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটসম্যানরাও। রবিবার হায়দরাবাদে প্রস্তুতি ম্যাচে হাফসেঞ্চুরি করলেন ডেভিড ওয়ার্নার, ইউসুফ পাঠানরা।

শনিবারই সানরাইজার্স শিবিরে যোগ দিয়েছিলেন ওয়ার্নার। এ দিন প্রস্তুতি ম্যাচে করে গেলেন ৩৮ বলে ৬৫। সানরাইজার্স ‘এ’ দলের হয়ে আরও খেললেন ঋদ্ধিমান সাহা (১৩ বলে ১৪), মণীশ পাণ্ডে (৪৩ বলে অপরাজিত ৬৭), দীপক হুডা (২৭ বলে অপরাজিত ৫৫)। সানরাইজার্স ‘এ’ দল ২০ ওভারে তোলে দু’উইকেটে ২১২। জবাবে সানরাইজার্স ‘বি’ দলের হয়ে খেলতে নেমে ৩০ বলে ৬৮ করে ঝড় তোলেন পাঠান। এগারো বল বাকি থাকতে জিতে যান পাঠানরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE