Advertisement
১১ মে ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসি সাক্ষাৎ, পাশের বারান্দায় হঠাৎ লিয়ো, স্বপ্নপূরণ দুই ভারতীয়ের

কেরলের দুই বাসিন্দার এক সপ্তাহ থাকার কথা প্যারিসে। তারই মাঝে হঠাৎ স্বপ্নপূরণ।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ০৯:১৩
Share: Save:

হোটেলের বারান্দায় দাঁড়িয়ে অ্যানাস পিএ এবং সমীর। পাশের বারান্দার দিকে তাকাতেই চমকে উঠলেন। যা দেখছেন তা কী আদৌ সত্যি? বিশ্বাসই করতে পারছিলেন না প্যারিস যাওয়া দুই ভারতীয়। ‘মেসি, মেসি’ চিৎকার করতে থাকেন তাঁরা। ঘুরে তাকালেন সদ্য পিএসজি-তে যোগ দেওয়া তারকা ফুটবলার। হাত নাড়লেন লিয়োনেল মেসি

কাজে সূত্রে কেরলের দুই বাসিন্দার এক সপ্তাহ থাকার কথা প্যারিসে। তারই মাঝে হঠাৎ স্বপ্নপূরণ। বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসা মেসি যে হোটেলে রয়েছেন, সেখানেই উঠেছেন অ্যানাস এবং সমীর। হোটেলের বারান্দায় দাঁড়িয়ে দেখেন সপরিবার মেসিও রয়েছেন তাঁর বারান্দায়। সঙ্গে সঙ্গে ক্যামেরা বন্দি করেন সেই দৃশ্য।

শুধু তাই নয়, মেসির সঙ্গে ছবিও তুলেছেন তাঁরা। তবে তার জন্য অপেক্ষা করতে হয়েছে দু’ঘণ্টা। অ্যানাস এবং সমীর বলেন, “এক মায়াবী মুহূর্ত।” নিজেও এক সময় ফুটবল খেলতেন সমীর। আর তাঁর সামনেই দাঁড়িয়ে ফুটবলের যাদুকর।

প্যারিসে এখনও বাড়ি খুঁজে পাননি মেসি। হোটেলেই রয়েছেন তিনি এবং তাঁর পরিবার। সমীররা ভাবছেন, ভাগ্যিস এখনও বাড়ি খুঁজে পাননি, নইলে এমন সাক্ষাৎ হত কেমন করে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE