Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Sports News

আঙুলে চোট, প্রথম ৩ ওয়ান ডে-তে নেই ডিভিলিয়ার্স

তৃতীয় টেস্টের সময় ডান হাতের আঙুলে চোট পেয়েছিলেন এবি। যে চোট সারতে তাঁর কম করে দু’সপ্তাহ সময় লাগবে। তাঁর চিকিৎসকদের বিশ্বাস চতুর্থ ওয়ান ডের আগে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন এবি।

আহত: আঙুলে চোট। দু’সপ্তাহ বিশ্রাম চাই এ বি-র। ফাইল চিত্র

আহত: আঙুলে চোট। দু’সপ্তাহ বিশ্রাম চাই এ বি-র। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কিংসমেড শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৮ ২০:৩১
Share: Save:

ওয়ান ডে সিরিজ শুরুর আগে ভারতীয় দলের জন্য সুখবর। আঙুলের চোট থাকায় প্রথম তিনটি ওয়ান ডে-তে খেলতে পারবেন না দক্ষিণ আফ্রিকার এক নম্বর ব্যাটসম্যান এ বি ডিভিলিয়ার্স। এখনই তাঁর জায়গায় কোনও পরিবর্ত নেওয়া হচ্ছে না। দক্ষিণ আফ্রিকার নির্বাচকেরা সম্ভবত ১৬ জনের স্কোয়াড রেখে দেবেন প্রথম তিনটি ম্যাচের জন্য। তবে এ বি না থাকায় অভিষেক হতে পারে খায়া জন্ডো-র।

ওয়ান্ডারার্সে তৃতীয় টেস্টের সময়েই আঙুলে চোট পান এ বি। খারাপ পিচে অনেক ব্যাটসম্যানই আঘাত পেয়েছেন। অসমান বাউন্সে অনেকে আঙুলে চোট পেয়েছেন। এ বি-র চোট ভারতীয় কোনও বোলারের লাফিয়ে ওঠা বল থেকেই হয়েছে কি না, জানানো হয়নি। তবে এমন আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। জানানো হয়েছে, এ বি-র সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে অন্তত দু’সপ্তাহ সময় লাগবে।

সিরিজের চতুর্থ ম্যাচ রয়েছে ওয়ান্ডারার্সে। সেই ম্যাচকে ‘পিঙ্ক ওয়ান ডে’ আখ্যা দেওয়া হয়েছে এবং তুমুল সাড়া পড়ে গিয়েছে এখন থেকেই। সেই ম্যাচে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন এ বি। সম্ভবত চতুর্থ একদিনের ম্যাচ থেকেই ফিরে আসতে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন
ম্যাচ রেফারির রিপোর্টে ‘খারাপ’ ওয়ান্ডারার্সের পিচ

একদিনের সিরিজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ডারবানে। এ বি প্রথম ম্যাচ ছাড়াও খেলতে পারবেন না সেঞ্চুরিয়ন এবং কেপ টাউনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE