Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ঈশানের জায়গায় বিশ্বকাপ দলে আদিত্য

সংবাদ সংস্থা
রায়পুর ১৬ জানুয়ারি ২০১৮ ১৮:১৯
ঈশান পোড়েল। —ফাইল চিত্র।

ঈশান পোড়েল। —ফাইল চিত্র।

ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল যখন বিশ্বকাপের জন্য ঘোষণা করা হয়েছিল তখন তাঁর নাম নির্বাচকরা ভাবেননি। যা দেখে অবাকই হয়েছিলেন আদিত্যর কোচ পি কৃষ্ণকুমার। ছাত্রকে বলেছিলেন, ওই সব ভুলে নিজের খেলায় মন দিতে। আদিত্য তাই করেছিলেন। বিদর্ভের হয়ে মন দিয়ে খেলছিলেন কোচবিহার ট্রফি। কোচবিহার অনূর্ধ্ব-১৯ ট্রফির সেমিফাইনালে খেলা হচ্ছে না আদিত্য ঠাকরের। কারণ তাঁকে উড়ে যেতে হচ্ছে নিউজিল্যান্ডে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে। চোট পেয়ে ফিরছেন বাংলার বোলার ঈশান পোড়েল।

অস্ট্রেলিয়াকে ১০ রানে হারানোর বিশ্বকাপের প্রথম ম্যাচেই হাঁটুতে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন ঈশান পোড়েল। যা খবর তাঁর জায়গায় ডেকে নেওয়া হচ্ছে আদিত্যকে। ফয়েজ ফজলের পর বিদর্ভ থেকে দ্বিতীয় কেউ জুনিয়র বিশ্বকাপ দলে জায়গা করে নিলেন। ২০০৪ বিশ্বকাপে ভারতীয় জুনিয়র দলে ছিলেন ফয়েজ ফজল। কিন্তু প্র্যাকটিস ম্যাচে আঙুল ভেঙে দেশে ফিরে আসতে হয়েছিল তাঁকে। তবে আদিত্যর সামনে বড় সুযোগ।

কমলেশ নাগারকোটি ও শুভম মাভির বোলিং ইতিমধ্যেই ঘুরছে মানুষের মুখে মুখে। বিশেষজ্ঞরাও আলোচনায় মেতেছেন তাঁদের নিয়ে। তার সঙ্গে আদিত্য জুড়ে গেলে দলেরই লাভ হবে বলে মনে করছেন তাঁর কোচ কৃষ্ণকুমার। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ দলেও ছিলেন আদিত্য। এই মুহূর্তে চলা কোচবিহার ট্রফিতে ছ’ম্যাচে ইতিমধ্যেই ৩৪টি উইকেট পেয়েছেন আদিত্য। ভারতীয় দলের জার্সিতেও তিনি এই সাফল্যই ধরে রাখবেন, সেই আশাতেই ঈশান পোড়েলের জায়গা ডেকে নেওয়া হল আদিত্য ঠাকরেকে।

Advertisement


Tags:
Cricket Cricketer U 19 World Cup Ishan Porelঈশান পোড়েল

আরও পড়ুন

Advertisement