Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

তৃতীয় দিনের শেষে জাডেজা-অশ্বিন ঘুর্ণীতে অ্যাডভান্টেজ ভারত

শুক্রবার বাঁচিয়েছিল বৃষ্টি। আর শনিবার বাঁচাল রবীন্দ্র জাডেজা-রবিচন্দ্রন অশ্বিনের ঘুর্ণী। দুই স্পিনার মিলিয়ে নিলেন ন’উইকেট। সকালেও যখন মনে হচ

সংবাদ সংস্থা
২৪ সেপ্টেম্বর ২০১৬ ১৩:৪৬
Save
Something isn't right! Please refresh.
পাঁচ উইকেট জাডেজার। ছবি: রয়টার্স।

পাঁচ উইকেট জাডেজার। ছবি: রয়টার্স।

Popup Close

শুক্রবার বাঁচিয়েছিল বৃষ্টি। আর শনিবার বাঁচাল রবীন্দ্র জাডেজা-রবিচন্দ্রন অশ্বিনের ঘুর্ণী। দুই স্পিনার মিলিয়ে নিলেন ন’উইকেট। সকালেও যখন মনে হচ্ছিল প্রথম ইনিংসে ভারতকে অনায়াসে টপকে যাবে নিউজিল্যান্ড, তখনই ভয়ঙ্কর হয়ে ওঠেন দুই স্পিনার। দিনের শেষে সেই স্পিনের দৌলতেই বাজিমাত না হলেও ভাল জায়গায় ভারত। দ্বিতীয় ইনিংসে লোকেশ রাহুল ৩৮ রানে আউট হওয়ার পর ভারতীয় ইনিংসের হাল ধরেন মুরলী বিজয় ও চেতেশ্বর পূজারা। দুই ব্যাটসম্যানের দাপটে দিনের শেষে ভারতের রান ১৫৯/১। ৬৪ রান করে বিজয় ৫০ করে ক্রিকেট রয়েছেন পূজারা। হাতে রয়েছে ৯ উিকেট। ২১৫ রানে এগিয়ে রয়েছে কোহালি অ্যান্ড ব্রিগেড।

প্রথম ইনিংসের শুরুটা কিন্তু দারুন করেছিল কিউইরা। এ দিন সকালে প্রথম আঘাতটা হানেন অশ্বিন। গত কালের দুই অপরাজিত ব্যাটসম্যান লাথাম এবং উইলিয়ামসনকে পরপর আউট করেন তিনি। ১৫৯/১ থেকে আচমকা ১৭০/৪ হয়ে যায় নিউজিল্যান্ড। এর পর দলের হাল ধরেন রঞ্চি-স্যান্টনার জুটি। ২৫৫ রানে পাঁচ উইকেট নিয়ে যখন নিশ্চিত লিডের দিকে এগোচ্ছে ব্ল্যাক ক্যাটসরা, তখনই শুরু জাডেজা ম্যাজিক। মাত্র ৭ রানে পরের পাঁচ উইকেট হারায় তারা।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement