Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Sports News

যাচ্ছেতাই ভাষায় বিরাটকে আক্রমণ অস্ট্রেলীয় মিডিয়ার

একে হারের যন্ত্রণা তার উপর বিরাট কোহালির হুমকি। যাতে রীতিমতো রেগে আগুন অস্ট্রেলিয় মিডিয়া। যে কারণে ভাষা প্রয়োগে কোনও লাগাম রাখছে না তাঁরা। প্রথমে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনার পর এ বার তাঁরা প্রশ্ন তুলে দিলেন বিরাট কোহালির ‘ক্লাস’ নিয়ে।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৭ ১৫:২৬
Share: Save:

একে হারের যন্ত্রণা তার উপর বিরাট কোহালির হুমকি। যাতে রীতিমতো রেগে আগুন অস্ট্রেলীয় মিডিয়া। যে কারণে ভাষা প্রয়োগে কোনও লাগাম রাখছে না তাঁরা। প্রথমে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনার পর এ বার তাঁরা প্রশ্ন তুলে দিলেন বিরাট কোহালির ‘ক্লাস’ নিয়ে। তাঁদের অধিনায়ক স্টিভ স্মিথ সিরিজ শেষে সত্যিই স্পোর্টসম্যান স্পিরিট দেখিয়ে মুরলী বিজয়কে গালাগালি দেওয়ার জন্য সর্ব সমক্ষে ক্ষমা চেয়ে নিয়েছিলেন। কিন্তু ভারত অধিনায়ক বিরাট কোহালি সাংবাদিক সম্মেলনে সেই সবের তোয়াক্কা না করে হুমকি দিয়ে রাখেন, তাঁদের খোঁচালে পাল্টা দেবে তাঁরাও। যেটা মোটেও হজম হয়নি অস্ট্রেলীয় মিডিয়ার। তেলে-বেগুনে জ্বলে বুধবার পুরো অস্ট্রেলিয় মিডিয়ার হেড লাইনেই এখন শুধু বিরাট কোহালিকে আক্রমণ।সিডনি ডেইলি টেলিগ্রাফে বিরাট সম্পর্কে ব্যবহার করা হয়েছে ‘ক্লাসলেস’, ‘চাইল্ডিশ’ শব্দগুলো। এমন কী ‘ইগোম্যানিয়াক’ ও বলতে ছাড়েনি তাঁকে।

আর খবর: খোঁচালে আমরাও পাল্টা দেব: বিরাট কোহালি

সিরিজের শুরু থেকেই অস্ট্রেলীয় মিডিয়ার আক্রমণের কেন্দ্রে রয়েছেন বিরাট কোহালি। ডিআরএস নিয়ে স্মিথকে অভিযুক্ত করার পর থেকেই আরও রেগে যায় অজি মিডিয়া। শেষেও তা পিছু ছাড়ল না অজি মিডিয়ার আক্রমণ। পরে নিজের আইপিএল দলের সতীর্থর কাছে স্মিথ রাহানে সম্পর্কে তাঁর ভাললাগার কথাও বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE