×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

স্তিমাচদের নিয়ে আজ বৈঠক

নিজস্ব সংবাদদাতা
০৮ মে ২০২০ ০৫:২৬
ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল্ল পটেল। ফাইল চিত্র।

ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল্ল পটেল। ফাইল চিত্র।

লকডাউনের জেরে ভারতীয় ফুটবলের ভবিষ্যৎ ঠিক করতে আজ শুক্রবার দেশের সব জাতীয় কোচের সঙ্গে আলোচনা করবেন ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল্ল পটেল। ক্রোয়েশিয়ায় রয়েছেন সুনীল ছেত্রীদের কোচ ইগর স্তিমাচ।

অনূর্ধ্ব ১৭ মেয়েদের বিশ্বকাপ দলের কোচ থমাস ডেনার্বি রয়েছেন সুইডেনে। স্তিমাচের সহকারী সম্মুগম বেঙ্কটেশ, বিবিয়ানো ফার্নান্ডেজ, মায়ামল রকিরা অবশ্য রয়েছেন ভারতেই। সবার সঙ্গেই ভিডিয়ো কলের মাধ্যমে কথা বলবেন প্রফুল্ল। করোনার জেরে একের পর এক টুনার্মেন্ট ও ম্যাচ বাতিল হয়ে গিয়েছে। প্রাক বিশ্বকাপের সিনিয়র দলের তিনটি ম্যাচ ছাড়া সেপ্টেম্বরে বাহরিনে রয়েছে অনূর্ধ্ব ১৬ ভারতীয় দলের মূলপর্বের খেলা। যা এখনও বাতিল হয়নি। যে কোনও সময় ঘোযণা হতে পারে মেয়েদের বিশ্বকাপের তারিখ। হঠাৎ ফিফা বা এ এফ সি ম্যাচের দিন বা টুনর্মান্টের সময় ঘোষণা করে দিলে কী হবে তা নিয়েই মূলত আলোচনা হবে।

ফেডারেশন সচিব কুশল দাশ বললেন, “পরিস্থিতি খুবই খারাপ। স্বাভাবিক হতে সময় লাগবে। তাই প্রেসি়ডেন্ট সবার মত জানতে চান। এর আগে কখনও তিনি একসঙ্গে সবার সঙ্গে কথা বলেননি।” বিশ্বস্ত সূত্রের খবর, আইএসএল এবং আই লিগ কখন হলে জাতীয় শিবির করতে অসুবিধা হবে না তা জানতে চাওয়া হবে স্তিমাচের কাছে।

Advertisement

আরও পড়ুন: ‘আমিও চাপ অনুভব করি’, স্বীকার করলেন ধোনি

আউট হয়ে ফেরার সময় পার্থিবকে ঘুসি মারার হুমকি দেন হেডেন!

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

Advertisement