Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

রুদ্ধশ্বাস ম্যাচে জিতল আইজল

নিজস্ব সংবাদদাতা
কটক ০৮ মে ২০১৭ ০৪:৩০

রুদ্ধশ্বাস ম্যাচ। নাটকীয় প্রত্যাবর্তন। আই লিগের পর ফেডারেশন কাপেও অপ্রতিরোধ্য আইজল এফসি।

রবিবার বরাবাটি স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটে চার্লস ডি’সুজা গোল করে এগিয়ে দেন চেন্নাই সিটি এফসি-কে। ৩৯ মিনিটে ফের ধাক্কা আইজল এফসি শিবিরে। এ বার চেন্নাইকে এগিয়ে দেন এ়উইন সিডনি। প্রথমার্ধে ০-২ পিছিয়ে যাওয়ার পরে অনেকেই হয়তো ভেবেছিলেন, কটকের আবহাওয়ার সঙ্গে মানাতে না পেরে প্রথম ম্যাচেই ফেডারেশন কাপ জয়ের স্বপ্ন শেষ হয়ে গিয়েছে আই লিগ চ্যাম্পিয়নদের। কিন্তু দ্বিতীয়ার্ধে ছবিটা পুরোপুরি বদলে যায়।

মিডফিল্ডার মহম্মদ আল আমনার নেতৃত্বে আক্রমণের ঝড় তুলতে শুরু করে আইজল এফসি। ৫৩ মিনিটে প্রথম গোল তিনিই করেন। ন’মিনিটের মধ্যেই জয়েস রানের পাস থেকে হেড করে সমতা ফেরান লালদানমাওয়াই। ৮১ মিনিটে জয়সূচক গোলও করে ফেলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ড্র দিয়ে ফেডকাপ অভিযান শুরু করল ইস্টবেঙ্গল

ম্যাচের পর উচ্ছ্বসিত আইজল এফসি কোচ খালিদ জামিল বলছিলেন, ‘‘ভাবিনি যে ম্যাচটা শেষ পর্যন্ত আমরা জিতব। ফুটবলারদের জন্যেই দুর্দান্ত প্রত্যাবর্তন সম্ভব হয়েছে।’’ আই লিগের পরে এ বার ফেডারেশন কাপও কি আইজলে যাচ্ছে? সতর্ক খালিদের মন্তব্য, ‘‘সবে তো শুরু করলাম। ম্যাচ ধরে ধরে এগোতে চাই। এখনই চ্যাম্পিয়ন হওয়ার কথা বলে ফুটবলারদের উপর চাপ বাড়াতে চাই না।’’চাপ অবশ্য খালিদ বাড়িয়ে দিয়েছেন ইল্টবেঙ্গলের! চেন্নাই সিটি এফসি বনাম আইজল এফসি ম্যাচ ড্র হলে কিছুটা স্বস্তি ফিরত লাল-হলুদ শিবিরে।

আরও পড়ুন

Advertisement