Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
500th Test

ধোনি থেকে গাওস্কর, এক মঞ্চে সংবর্ধিত হল সব অধিনায়করা

ক্রিকেট ইতিহাসে মাইলস্টোন ছুঁল ভারত। ৮৪ বছরে মোটি ৫০০ টি টেস্ট খেলার অনন্য নজির গড়তে চলেছে ভারত। এই উপলক্ষে কানপুরে ভারত-নিউজিল্যান্ড টেস্ট শুরুর আগে প্রাক্তন ভারতীয় অধিনায়কদের সংবর্ধনা দিল বিসিসিআই ও উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৬ ১৮:২৪
Share: Save:

ক্রিকেট ইতিহাসে মাইলস্টোন ছুঁল ভারত। ৮৪ বছরে মোট ৫০০টি টেস্ট খেলার অনন্য নজির গড়ে ফেলল ভারত। এই উপলক্ষে কানপুরে ভারত-নিউজিল্যান্ড টেস্ট শুরুর আগে প্রাক্তন ভারতীয় অধিনায়কদের সংবর্ধনা দিল বিসিসিআই ও উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। প্রাক্তন অধিনায়ক ছাড়াও বোর্ড কর্তা, উত্তরপ্রদেশের গভর্ণর এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন আজকের অনুষ্ঠানে। প্রাক্তন টেস্ট অধিনায়কদের মধ্যে অজিত ওয়াদেকর, কপিল দেব, সুনীল গাওস্কর, দিলীপ বেঙ্গসরকার, কৃষ্ণমাচারি শ্রীকান্ত, রবি শাস্ত্রী, মহম্মদ আজহারউদ্দিন, সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, অনিল কুম্বলে ও মহেন্দ্র সিংহ ধোনিদের সংবর্ধনা জানানো হয়। এক নজরে দেখে নেওয়া যাক কানপুরে অনুষ্ঠিত সংবর্ধনার কিছু ছবি।

আরও খবর- ৬০ বছর ধরে চলছে বিশ্বের এমন অদ্ভুত ক্রিকেট খেলা

আরও খবর- দুর্গোৎসবের নতুন স্বাদ আনন্দ উৎসবে

আরও খবর- পুজোর বাকি দু’সপ্তাহ, যত্ন নিন চুলের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE