Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফেডারেশনের বিরুদ্ধে আদালতে আই লিগের জোট

ক্লাবগুলির এই হুমকির চিঠি পাওয়ার কয়েকঘণ্টার মধ্যেই ফেডারেশন থেকে একটি বিবৃতি দেওয়া হয়।

নিজস্ব সংবাদদাতা
২৫ জুন ২০১৯ ০৩:৩৪
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ইন্ডিয়ান সুপার লিগকে দেশের সর্বোচ্চ লিগের স্বীকৃতি দিলে আদালতে যাওয়ার হুমকি দিয়ে রাখল ইস্টবেঙ্গল, মোহনবাগান-সহ আই লিগের সাত ক্লাব। লিগ জোটের কর্তারা সোমবার দিল্লিতে আলোচনায় বসে সিদ্ধান্ত নিলেন, ৩ জুলাই ফেডারেশনের কর্মসমিতির সিদ্ধান্ত হাতে পেলেই আদালতে মামলা করা হবে। জোটের এক কর্তা দিল্লি থেকে ফোনে বললেন, ‘‘আমাদের আইনজীবী ঠিক হয়ে গিয়েছে। তাঁকে সব কাগজপত্র আমরা আজই দিয়ে দিয়েছি। এই অনৈতিক সিদ্ধান্ত আমরা মানব না।’’ দিল্লির ফুটবল হাউসের খবর, আই লিগকে সর্বোচ্চ লিগের স্বীকৃতি কেড়ে নেওয়া হবে। তা দেওয়া হবে আইএসএলকে।

ক্লাবগুলির এই হুমকির চিঠি পাওয়ার কয়েকঘণ্টার মধ্যেই ফেডারেশন থেকে একটি বিবৃতি দেওয়া হয়। তাতে বলা হয়, ‘‘কোন দলকে সর্বোচ্চ লিগ করা হবে তা নিয়ে সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত হওয়ার আগেই আই লিগের ক্লাবগুলি এটা নিয়ে হইচই করছে। যা করা হবে তা এএফসি এবং ফিফার সঙ্গেও কথা বলেই হবে। আইএসএলের মতো আই লিগ ক্লাবও ফেডারেশনের কাছে সমান কদর পাবে। আই লিগ নিয়ে কী করা যায় সে জন্য এ এফ সি সচিব দাতো উইন্ডসরকে ভারতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।’’

সুপার কাপ না খেলার জন্য মোহনবাগান বাদে বাকি ছয় দলকে সাড়ে সাঁইত্রিশ লাখ টাকা করে জরিমানা করেছে ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। তা নিয়ে অ্যাপিল কমিটির কাছে করেছে ওই দলগুলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement