Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

CFL 2021: লিগের শুরুতেই বিতর্ক, ক্রোমার ওপর ক্ষুব্ধ মোহনবাগান সমর্থকরা, কেন?

কর্নার ফ্ল্যাগে সবুজ-মেরুন পতাকা লাগানো ছিল। সমর্থকদের অভিযোগ লাইবেরিয়ান স্ট্রাইকার ওই পতাকায় লাথি মেরে মোহনবাগানকে অপমান করেছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ অগস্ট ২০২১ ২২:৩০
আনসুমানা ক্রোমা

আনসুমানা ক্রোমা
ফাইল চিত্র

কলকাতা লিগের প্রথম ম্যাচেই বিতর্ক। পিয়ারলেস বনাম খিদিরপুর ম্যাচে আনসুমানা ক্রোমাকে নিয়ে বিতর্ক তৈরি হল। মোহনবাগান পতাকায় লাথি মেরে সবুজ-মেরুন সমর্থকদের ক্ষোভের মুখে পড়লেন ক্রোমা। পরে ক্ষমা চেয়ে নিলেন।

মোহনবাগান মাঠে এই ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে ৩৮ মিনিটে ক্রোমা গোল করেন। এগিয়ে যান কর্নার ফ্ল্যাগের দিকে। লাফিয়ে উঠে উচ্ছ্বাস প্রকাশ করেন। তখনই লাইবেরিয়ান স্ট্রাইকার সবুজ-মেরুন পতাকায় লাথি মারেন।

এই ঘটনা নিয়ে ক্ষুব্ধ মোহনবাগান সমর্থকরা। এই ঘটনা জানাজানি হতে নেটমাধ্যমে ক্ষোভ উগরে দেন তাঁরা।

Advertisement

সবুজ-মেরুন সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন ক্রোমা। ম্যাচের পর পিয়ারলেস ফুটবলার বলেন, ‘‘বুঝতে পারিনি ওটা মোহনবাগান পতাকা। গোল করে উদযাপন করতে চেয়েছিলাম। আর সেটাই করেছি। অন্য কোনও উদ্দেশ্য ছিল না। যদি মোহনবাগান সমর্থকদের আঘাত দিয়ে থাকি, তবে ক্ষমা চাইছি।’’

তিনি আরও বলেন, ‘‘আমার কাছে মোহনবাগান মায়ের মতো। এই ক্লাবে খেলেছি। তাই জেনে শুনে অপমান করব না। অজান্তেই ভুল করে ফেলেছি।’’

গত বারের চ্যাম্পিয়ন পিয়ারলেস ৪-১ গোলে হারিয়ে দিল খিদিরপুরকে। দুটি গোল করেন ক্রোমা। পঙ্কজ মৌলা ও আফতাব আলম একটি করে গোল করেন। খিদিরপুরের হয়ে গোল করেন ইমানুয়েল।

আরও পড়ুন

Advertisement