Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anwar Ali

Anwar Ali: হৃদযন্ত্রের সমস্যায় বাতিল সেই আনোয়ার আলির হ্যাটট্রিক দিল্লি লিগে

হৃদযন্ত্রের সমস্যার কারণে আনোয়ারের খেলায় নিষেধাজ্ঞা জারি করেছিল এআইএফএফ। এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতেও গিয়েছিলেন দিল্লি এফসি কর্ণধার রঞ্জিত বাজাজ।

আনোয়ার আলি

আনোয়ার আলি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ২২:৪৭
Share: Save:

অসুস্থতার জন্য সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের খাতায় তিনি বাতিল ছিলেন। সেই আনোয়ার আলি দিল্লি লিগের দ্বিতীয় ডিভিশনের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে হ্যাটট্রিক করলেন।

আনোয়ারের হ্যাটট্রিকের সৌজন্যে রেঞ্জার্স স্পোর্টস ক্লাবকে ৭-০ গোলে হারিয়ে দিল দিল্লি এফসি।

হ্যাটট্রিক করে দলকে জেতানোর পরই আনোয়াকে ফের খেলার অনুমতি দেওয়ার দাবি ওঠে। হৃদযন্ত্রের সমস্যার কারণে তাঁর খেলায় নিষেধাজ্ঞা জারি করেছিল এআইএফএফ। এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতেও গিয়েছিলেন দিল্লি এফসি কর্ণধার রঞ্জিত বাজাজ

আনন্দবাজার অনলাইনকে বাজাজ বলেন, ‘‘ও যদি দিল্লি লিগে খেলতে পারে বা অন্য কোথাও খেলতে পারে তবে আই লিগ বা আইএসএল-এ কেন খেলবে না? ওর ভবিষ্যৎ নষ্ট না করে ওকে খেলতে দেওয়া উচিত।’’

শনিবার প্রথমার্ধে গোল না হলেও দ্বিতীয়ার্ধেই ৭টি গোল করে ইয়ান ল-র ছেলেরা। ৫২ মিনিটে ফ্রিকিক থেকে প্রথম গোল করেন আনোয়ার। এরপর একে একে গোল করেন নিখিল মালি, রিনরেইথান সাহিজা, আজাহারুদ্দিন শাহ ও অমরজিৎ। ম্যাচের একেবারে শেষ দিকে দুটি পেনাল্টি পায় দিল্লি এফসি। গোল করেন আনোয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL I League Ranjit Bajaj Anwar Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE