Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Copa America

বিরাট কড়াকড়ির মধ্যে কোপা আমেরিকা শুধু মেসির দেশে, আয়োজক হিসেবে সরানো হল কলম্বিয়াকে

খেলোয়াড়রা আর্জেন্তিনায় পা রাখার পরেই নিভৃতবাসে চলে যাবেন।

নিজের দেশেই কোপায় খেলবেন মেসি

নিজের দেশেই কোপায় খেলবেন মেসি ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৫:৫৮
Share: Save:

কোপা আমেরিকা আয়োজনের দায়িত্ব থেকে সরানো হল কলম্বিয়াকে। ফলে আগামী ১৩ জুন থেক শুরু হতে চলা প্রতিযোগিতার পুরোটাই হবে লিয়োনেল মেসির দেশ আর্জেন্তিনায়। করোনা সংক্রমণ বৃদ্ধি এবং গৃহযুদ্ধের কারণেই কলম্বিয়াকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল। করোনার মধ্যেই কোপা আমেরিকা সুষ্ঠুভাবে আয়োজন করতে মরিয়া আর্জেন্তিনা ব্যপক কড়াকড়ি করতে চলেছে।

আগামী ২৬ মে থেকে মেসিরা থাকবেন এজেইজা নামক জায়গায়। সবাইকে আলাদা ঘর দেওয়া হবে। এর জন্য ১৭টি ট্রেলার ভাড়া করা হয়েছে। দৈত্যাকার কিছু তাঁবুর ব্যবস্থা করা হচ্ছে, যেগুলির কোনওটিতে ফিটনেস সেন্টার, কোনওটিতে রেস্তোরাঁ, কোনওটায় কোভিড পরীক্ষা কেন্দ্র করা হবে। ঘেরা জায়গায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যেই এই ব্যবস্থা।

খেলোয়াড়রা আর্জেন্তিনায় পা রাখার পরেই নিভৃতবাসে চলে যাবেন। অন্তত তিন বার কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। বাইরে থেকে কারওক প্রবেশ নিষিদ্ধ। আর্জেন্তিনা দলের ডাক্তার ড্যানিয়েল মার্তিনেজ অবশ্য জানিয়েছেন, কিছু ফুটবলার ইতিমধ্যেই টিকা নিয়েছেন। তবে তাঁদের নাম বলতে চাননি তিনি। জানা গিয়েছে, চিনে উৎপাদিত সাইনোভ্যাক টিকা দেওয়া হতে পারে মেসিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Argentina Colombia Copa America
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE