Advertisement
২০ এপ্রিল ২০২৪
Team India

India vs England: আইপিএল-এর জন্য টেস্টের সময় সূচি বদলের কোনও অনুরোধ করা হয়নি বলে দাবি ২ বোর্ডের

১৮ জুন থেকে শুরু টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার পর ১ মাসের বেশি সময় ইংল্যান্ডে কাটাবেন বিরাট কোহলীরা।

 ৪ অগস্ট থেকে শুরু ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ।

৪ অগস্ট থেকে শুরু ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০২১ ১১:৫৫
Share: Save:

আইপিএল-এর বাকি অংশ আয়োজনের জন্য ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সূচিতে নাকি বদল করা হবে। এমনই খবর ছড়িয়ে পড়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) নাকি এমনই আবেদন করেছে ইংরেজ ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে। তবে ২ বোর্ডই জানিয়ে দিয়েছে যে এমন কোনও প্রস্তাব সরকারি ভাবে করা হয়নি।

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে ইসিবি-র এক কর্তা বলেন, “শেষ কিছু দিন ২ বোর্ডের মধ্যে বহু বিষয় নিয়ে আলোচনা হলেও টেস্টের সূচি বদল নিয়ে কোনও কথা হয়নি। বিসিসিআই-এর তরফে কোনও প্রস্তাব দেওয়া হয়নি।” বিসিসিআই-এর কর্তা বলেন, “আমি খুব অবাক। যে কোনও বিষয় নিয়ে আলোচনা হতেই পারে, কিন্তু কোন সময় আলোচনা হচ্ছে সেটাও তো ভাবা জরুরি। শেষ মুহূর্তে এমন প্রস্তাব দেওয়া যায় না। ভারতীয় ক্রিকেটে আইপিএল একটা বড় অংশ। আশা করি বাকি অংশ আমরা শেষ করতে পারব।”

১৮ জুন থেকে শুরু টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার পর ১ মাসের বেশি সময় ইংল্যান্ডে কাটাবেন বিরাট কোহলীরা। ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু। শোনা যাচ্ছিল সিরিজ এগিয়ে আনার প্রস্তাব দেওয়া হয়েছে বিসিসিআই-এর তরফে। তবে তা সঠিক নয় বলেই জানিয়ে দিল ২ বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI England Team India Test Series ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE