Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jofra Archer

Jofra Archer: আরও একটি অস্ত্রোপচার হবে আর্চারের, কোহলীদের বিরুদ্ধে অনিশ্চিত ইংল্যান্ডের জোরে বোলার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজে দলের তাঁকে পাবে না ইংল্যান্ড।

শুক্রবার হবে জফ্রা আর্চারের অস্ত্রোপচার।

শুক্রবার হবে জফ্রা আর্চারের অস্ত্রোপচার। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ০৯:০১
Share: Save:

ইংরেজ পেসার জফ্রা আর্চারের চোট পরীক্ষা করে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। শুক্রবার হবে সেই অস্ত্রোপচার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজে তাঁকে পাবে না ইংল্যান্ড। ভারতের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজে পাওয়া যাবে কি না সেই নিয়েও রয়েছে সন্দেহ।

চোটের কারণে এ বারের আইপিএল-ও খেলতে পারেননি আর্চার। এই বছর আর্চারের দ্বিতীয় অস্ত্রোপচার এটি। মার্চ মাসে তাঁর ডান হাতে অস্ত্রোপচার হয়েছিল। ইংল্যান্ডের বোলিং কোচ জন লুইস বলেন, “আমি জানি আর্চার সুস্থ হয়ে উঠবে। ইংল্যান্ডের হয়ে প্রচুর ম্যাচ খেলতে হবে ওকে। ওর লম্বা ক্রিকেট জীবনে এটা একটা ছোট বাধা।”

ইংল্যান্ড আশা করছে টি২০ বিশ্বকাপের আগে আর্চার পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। বছরের শেষে অ্যাশেজে প্রয়োজন পড়বে দলের অন্যতম সেরা পেসারকে। লুইস বলেন, “আর্চারের কনুইয়ে একটা অস্বস্তি রয়েছে। জোরে বোলারদের গোড়ালিতে প্রচুর চোট লাগে। সেরকমই আর্চারের কনুইয়ে লেগেছে। যে কোনও সন্ধিতে খুব বেশি চাপ পড়লে এরকম হতেই পারে। বোলাররা সেই বাধা অতিক্রম করে এগিয়ে যায়। আমার মনে হয় আর্চারের চোট সারতে বেশি সময় লাগবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Test series Team India Jofra Archer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE